1

Loading...

суббота, 12 ноября 2016 г.

শীর্ষ হট 100 ফাঁস নগ্ন কীর্তি ফটো (18+)



 


সেলিব্রেটি নিউড্স = খ্যাতি, ভাগ্য এবং অশ্লীলতা.
অবাঞ্ছিতভাবে কীর্তি নগ্ন ছবি জনসাধারণ, যাদের অধিকাংশ যৌন যত্ন নেওয়ার জন্য যথেষ্ট হতাশ হয় থেকে তাত্ক্ষণিক শ্রদ্ধানিবেদন এবং মোহ অনুপ্রাণিত. এই আজকের সেলিব্রিটিদের রাষ্ট্র. বিশেষত যদি আপনি পেতে বা বিখ্যাত থাকতে চাই.
আপনি Scarlett Johansson বা কুমারী মেরী, Melania ভেরী মত উত্কৃষ্ট আইকন কল্পনা করতে পারেন ফটোগ্রাফ জন্য নগ্ন অঙ্গবিন্যাস? তারা অন্তত আত্মসম্মান ছিল. তবে মোবাইল ফোনের বিস্ময়কর প্রযুক্তিগত অগ্রগতি এবং সেই ক্যামেরা তারা তাদের পাতাটা পেয়েছেন ধন্যবাদ, আমরা এখন তাদের নিম্নস্থ-অঞ্চলে ধরে রাখা এবং তাদের অন্যান্য মানুষের পাঠানোর মানুষের একটি গ্রহ আছে.
সেলিব্রিটিদের বিভিন্ন কোন ... পৃথক্ ছোট যে মানুষ তাদের ফোন মধ্যে হ্যাক এবং তাদের বিশ্বের সাথে ভাগ করতে চান থেকে হয়. সুতরাং যা  ফাঁস সেলিব্রিটি ফটো  সবচেয়ে ভাল হয়?
নগ্ন সেলিব্রিটিদের, অবাঞ্ছিতভাবে বা অন্যথায়, আজকাল সর্বত্র. এটা নতুন আদর্শ নেই. সেক্স টেপ আবির্ভাব বিখ্যাত মানুষের জীবন পর্যবেক্ষক হয়েছে ঈক্ষণকামী প্রকৃতির একটি সম্পূর্ণ অন্য উপাদান যোগ করেনি.
প্রথমবার জন্য, এটি মত আমরা তাদের বেডরুমের দরজা পিছনে পিয়ার এবং তাদের এ দেখতে পারেন মতানুযায়ী. এটি কবে humanizes এবং তাদের স্বেচ্ছাচারিতা আমাদের স্তর নিচে এনেছে. আমরা সব tits এবং সেক্স আছে. আমরা বাতাসে দোলা করতে চান. এটা স্বাভাবিক!
এছাড়া সেখানে সেলিব্রিটিদের জন্য কোন ভাল উপায় তাদের মান বৃদ্ধি এবং কিছু দুষ্টু ছবি ড্রপ দ্বারা ব্যাপক বিশ্বব্যাপী মিডিয়ার মনোযোগ পেতে আছে.  নগ্ন সেলিব্রিটিদের ইচ্ছাকৃতভাবে ফাঁস ফটো  , তারপর আপনি কি মনে করেন বেশি প্রচলিত স্বাভাবিক অভিযোগাত্মক দাবি সত্ত্বেও এবং বিলাপ শিকার.
এর কারণ এই ফোটোগ্রাফ উপর নির্বিচারে গুরুত্ব কিছু স্থান দাও, দেয় মুখ, কিছু মানুষের ব্যক্তিগত ইমেজ ফাঁস এবং আমরা তাদের মাংস এ gawping বন্ধ করেছি পরে পেতে, আমরা ভাবছি ওরা কারা.
আর তাই, আমরা একটি তালিকা সঙ্গে আসা করার সিদ্ধান্ত নিয়েছে  সর্বকালের সবচেয়ে 'গুরুত্বপূর্ণ' বা সেরা কি ফাঁস কীর্তি ছবি.

নগ্ন সেলিব্রেটিদের ছবি নিয়ে নোংরা ভুবনে আপনাকে স্বাগতম ...

এই এবং অন্যান্য পাতায় ফাঁস ছবি, এক দশক ধরে বিস্তির্ণ. নগ্ন কীর্তি ছবি এই নোংরা ব্যাপার বেশ কিছুদিনের জন্য চালু করা হয়েছে. আমাদের তালিকায় সেলিব্রিটিদের অনেকেই তাদের সময় বিভিন্ন বিন্দুতে ইন্টারনেটে প্রকাশিত ছবি ছিল. তবে দুটি উল্লেখযোগ্য ঘটনা নিউড্স একটি ধ্বস হয়ে গেছে.
2010 সালে, একটি হ্যাকার বলা  অ্যাঞ্জেলিনা জোলি  অনেক সেলিব্রিটিদের এর ইমেল অ্যাকাউন্টে তার উপায় গভীর ক্ষত. তিনি এর জন্য দায়ী ছিল  জেনিফার অ্যানিস্টন ,  নাটালি পোর্টম্যান   এবং জেনিফার লোপেজ ছবির ডিস্ক্রিপ্টরের লিক সম্বন্ধে সূচিত. যে পরে, মত কয়েকজন খ্যাতিমান সেলিব্রিটিদের অনেক অন্যান্য ছবি  Alana ব্ল্যানচার্ড  অনলাইন trickling শুরু.
এক বছর পর, buzz এই একটি ধীর গুন্ গুন্ .. নেমে না মরা পর্যন্ত  জানুয়ারি 2017 , যখন কি এখন বলা হয়  'Fappening'  ঘটেছে. ব্যাপক আপেল iCloud হ্যাক নগ্ন ছবি শত শত ফলাফল ধারাক্রমে চুরি এবং আপলোড করা হচ্ছে অনলাইন. এই 80 সেলিব্রিটিদের, জড়িত তাদের প্রায় সব নারী.
এই পর্যন্ত ছিল  সবচেয়ে গুরুত্বপূর্ণ নগ্ন সেলিব্রিটি ফটো কলঙ্ক  মানবজাতির ইতিহাসে. আগে কখনো এত সেলিব্রিটিদের তাই অনেক ইমেজ একযোগে প্রকাশ ও পোস্ট / ইন্টারনেট প্রতিটি কোণ উপর পুনরায় পোস্ট করা হয়েছে. এই সবকিছু পরিবর্তন এবং অনলাইন গোপনীয়তা সম্পর্কে অনেক প্রশ্ন উত্থাপিত.
কিন্তু যথেষ্ট এখন ইতিহাস ... আসুন শুরু করা যাক!
এই তালিকার মধ্যে আপনি স্বাভাবিক সন্দেহভাজন কিছু পাবেন এবং অনেক অন্যান্য শীর্ষ হলিউড একটি listers থেকে ক্ষণিকের সেলিব্রিটিদের (আমরা আপনাকে Vanessa Hudgens এ বেরাচ্ছেন)  যারা-is-এই-সে-রূপ-সত্যিই-পরিচিত-wait- হল-সে-ইন-যে-শো-বিষ্ঠা-ই-can't মনে-এখন .

Ke $ হেক্টর


সম্ভবত ইতিহাসে প্রথমবারের যখন ছবি একটি সেলিব্রিটি ফাঁস এবং সবাই সক্রিয়ভাবে আকাঙ্ক্ষিত তারা তাদের দেখা যায় না. Ke $ হেক্টর কেউ প্রেম-রসা মধ্যে আবৃত হাজির এবং সবাই একটু বমি বমি অনুভূত.এটি কয়েক মিনিট সময় সবচেয়ে আবেদনপূর্ণ নয় নগ্ন ডিস্ক্রিপ্টরের লিক সম্বন্ধে সূচিত এক হতে পারে. এটা এখন থেকে ভাল পায়, আমাদের বিশ্বাস.

Hayley উইলিয়ামস


সেখানে র্যাপার, RnB এবং পপ গায়ক যে আপনি অনুমান তারা ময়লা সোয়াইন আছেন করা সম্পর্কে কিছু.তবে মত উপাদেয় এমো ফুল  Paramore  গায়ক  Hayley উইলিয়ামস  একটু বেশি অবাক হওয়ার কিছু ছিল যখন তিনি প্রত্যেকের তার দুধ "ঘটনাক্রমে টুইট". আপনি একটি এমো / দৃশ্য প্রান্ত সঙ্গে শিলা এবং রোল মেয়েদের মধ্যে হন, তাহলে  আমাদের সেক্সি Hayley উইলিয়ামস ছবি চেক আউট .

Snooki


এর ছবি  Snooki মনস্টার  কিছু Snooki প্রাণীর বাস্তব নিউড্স আছে দাবি ওয়েবসাইটে 2010 unleashed হয়  যদি আপনি তাদের কিনতে রাজি . এবং তারপর জুন 2012 সালে, কিছু স্ব-গুলি ক্যামেরা ছবি একটি হোটেল রুমে Snooki পশুর তোলা হয়েছিল.
তারা এটি একটি সাদা পোশাক পরা এবং একটি চেয়ারে বসা, যখন ক্যামেরা তার আশ্চর্যজনক পরিষ্কার কোষ ঝলকানি দেখিয়েছেন. মজাদার. উপায় দ্বারা, সেখানে Snooki দৈত্য কোন uncensored নগ্ন টপলেস ছবি অনলাইনে আছে. হ্যাঁ, তারা সব সেন্সর করছি. কিভাবে দু: খিত.

 

মাইলি সাইরাস


মাইলি সাইরাস  শুধুমাত্র প্রাক তের থেকে আগ্রহ ছিল, কিন্তু তারপর, কিছু ছবি লিক পরে, তিনি একটি প্রকৃত সেলিব্রিটি রুপান্তরিত. বাম দিকে চিত্রটি মাইলি একটি বাথটাবে নগ্ন দেখায়; শব্দ যে এটা লিয়াম Hemsworth, তার বাগ্দত্ত জন্য একটি ব্যক্তিগত ছবির সিরিজ ছিল এটা হয়েছে. ডানদিকে ছবি ইন্টারনেটে বিখ্যাত; এটা কল্পনানুসারে মাইলি একটি নগ্ন স্ব-শট যখন একটি মাদ্রিদ হোটেলে গ্রহণ দেখায়.
কোন প্রমাণ নেই যে তার পাঠ্য কিন্তু কোন উপায় হয় এটা ভুল প্রমাণ করার আছে. Believe কি বলবে. মাইলি তারপর বড় হয়েছি, তার চুল ছোট করে কেটে, স্বর্ণকেশী এবং সম্পূর্ণই তার ইমেজ পরিবর্তিত গিয়েছিলাম.তিনি আরো অনেক nekkid পেয়ে শুরু. এখানে একটি সংগ্রহ  সব বাস্তব মাইলি সাইরাস নগ্ন ছবি আমরা সংগ্রহ করেছি  বছর ধরে.

এড্রিন Bailon


এড্রিন Bailon  কিছু ডিজনি চ্যানেলে বাদ্যযন্ত্র দা চিতা গার্লস এবং তারিখের রব কার্দাশিয়ান নামক ছবিতে অভিনয় করেন. তিনি কোন আন্ডারওয়্যার পরতেন এবং  জনসাধারণের মধ্যে তার ঊরুসন্ধি চমকিত লাল গালিচা উপর. তদন্য, কেউ সত্যিই সে কী. বজায় রাখে  ওহ হ্যাঁ, নিউড্স সম্পর্কে . 2008 সালে অবাঞ্ছিতভাবে, ফটোগুলো অন্তর্বাস Bailon দেন এবং পূর্ণ গরিমা তার গুঁতা দেখিয়েছেন. তিনি এটা খুব গর্বিত করে.

Trina

একটি রাপার এবং মিয়ামি থেকে মডেল, Trina এর নগ্ন ফটো পর কিছু শহরবাসী 'হ্যাক' তার সেলফোনের মার্চ 2010 সালে অনলাইন ফাঁস হয়েছে. বরং গৃহপালিত কাপড় অন্যান্য ডিস্ক্রিপ্টরের লিক সম্বন্ধে সূচিত কিছু তুলনায়.

হিদার মরিস


উল্লাস  অভিনেত্রী হিদার মরিস যে মার্চ 2012 সালে অনলাইন ফাঁস হয়েছে কয়েক স্ব-গুলি সেলফোনের ছবি ছবি কিছু দেন তার একটি ব্রিটনি স্পিয়ার্স-শৈলী সাজসরঞ্জাম পরা নেন এবং সেখানে তার বেশ কয়েকটি পূর্ণ ফ্রন্টাল নিউড্স ছিল. নিস মান ভ্যানিলা নগ্ন ডিস্ক্রিপ্টরের লিক সম্বন্ধে সূচিত. কিছুই অদ্ভুত.

Zoe কাজান

আপনি হয়ত জানেন না যারা  Zoe কাজান  এবং যে ঠিক আছে. আমরা নি এবং তার google যখন তার সুদৃশ্য নিউড্স অনলাইন অবাঞ্ছিতভাবে ছিল. তিনি একজন আমেরিকান অভিনেত্রী. যে সম্ভবত সব আপনি এখন জন্য জানতে. দরকার  এখন এখানে ধরে তার ফাঁস ছবি দেখতে যান .

Kelli গার্নার

Kelli গার্নার  একটি আশ্চর্যজনক শরীর আছে. তিনি একটি slimmer ক্রিস্টিনা হেনড্রিক্স মত কিন্তু সমান বড় দুধ দিয়ে যায়. এখন যদি যে আশ্চর্যজনক নয়, তা আমরা জানি না কি. ওহ হ্যাঁ, তিনি একজন আমেরিকান অভিনেত্রী ... যে যদি গুরুত্বপূর্ণ.  আমরা এখানে ধরে তার নগ্ন ছবি আছে  এবং তারা মহিমান্বিত হয়.

Alana ব্ল্যানচার্ড নগ্ন

সর্বকালের সেক্সি মহিলা সার্ফার হাত ডাউন হল,  Alana ব্ল্যানচার্ড . তিনি সবসময় বিকিনি এবং বুদ্ধিমান সামান্য ব্রাজিল হাফপ্যান্ট যে তার অর্ধেক লুঠ দেখাতে মধ্যে আশ্চর্যজনক লাগছিল না.  এখন আপনি তার নগ্ন দেখতে পাবেন . না জীবন বিস্ময়কর নয়?

leven Rambin

টার্মিনেটর টিভি ধারাবাহিক প্রবন্ধের হটি, নগ্ন ফটো  Leven Rambin  2014. অনলাইনে ফাঁস হয়েছে ওরা  শুধু টপলেস আয়না সেল্ফাইসের  কিন্তু তারা এখনও গরম, গরম, গরম করছি.

ভিদা গুয়েরার নগ্ন

বোধহয় আরো ফালি ছবি এবং লুঠ শট হয়  ভিদা গুয়েরার  জীবিত তারপর অনলাইন অন্য কোন মহিলার যে. এই কিউবান বংশোদ্ভূত আমেরিকান ইন্দ্রজাল মডেল তার গুঁতা এবং জন্য বিখ্যাত  তার ফাঁস ছবি নিরাশ করা হবে . তিনি সম্পূর্ণই নগ্ন এবং আছে, এমনকি একটি পাকাইয়া ফেলা শট. কি দারুন.

শিরি Appleby

আমরা একটি রক্তক্ষয়ী দীর্ঘ সময়ের জন্য এই জন্য অপেক্ষা করেছি হয়েছে. মধ্যে Liz পার্কার খেলার জন্য পরিচিত  রজওয়েল  টিভি সিরিজ,  শিরি Appleby  চতুর এবং আরাধ্য হয়. প্রত্যেকেরই একটি দীর্ঘ সময় জন্য তার নগ্নতা জন্য আমাদের bugging হয়েছে এবং  তার আসল ছবি অবশেষে অনলাইন ফাঁস হয়েছিল  2014 সালে তারা বিরক্তিকর কিন্তু কিছুই আমরা বলতে চেয়ে ভালো আছেন!

প্রিন্স হ্যারি


অবাঞ্ছিতভাবে সেলফোনের ছবি আগস্ট 2012 সালে ওয়েব আঘাত দেখাচ্ছে  প্রিন্স হ্যারি কিছু মেয়েরা লাস ভেগাস সঙ্গে কিছু নগ্ন মজা হচ্ছে. দৃশ্যত তারা ফালা বিলিয়ার্ড বা কিছু মূঢ় খেলছিলাম. কিছু মানুষ মনে হয় সে লজ্জাজনক কিন্তু অন্যদের আসলে মনে হয় সে একাধিক Groupie নিষ্পাপ সঙ্গে কিছু মজা সেক্সি সময় আছে দেওয়া উচিত. সেক্স একটি যুবক জন্য ভাল! তাকে একা থাকতে দাও!

রেনে Olstead


আপনি রেনি Olstead শুনিনি পারে নি, কিন্তু তিনি একজন শিল্পী এবং অভিনেত্রী যিনি অভিনীত এর আমেরিকান কিশোর রহস্য লাইফ , একটা ভোঁতা মার্কিন দুর্দশা নাটক. কারণ তিনি প্রথম কীর্তি আসলে তার nudey তোলে একটি সামান্য প্রচেষ্টা করা হচ্ছে সে এই তালিকা নির্মিত. মার্চ 2011 সালে অবাঞ্ছিতভাবে, Olstead একজন মহিলা যিনি সবার প্রশংসিত, সংক্ষেপে যদ্যপি একটি ধরণ-কেউ থেকে যান. কেন সে এমনকি এই লিস্টে চান?  এখনই তার নগ্নতা কটাক্ষপাত.
রেনে উপরের ছবিটিতে যে একটি মোট বেশ্যা হয়, তিনি আসলে একটি হচ্ছে  অবিশ্বাস্যভাবে সুন্দর লাল চুত্তয়ালা লোক  একটি ভয়ঙ্কর শরীরের সাথে.  আমরা সুপারিশ করছি যে আপনি  আরো সেক্সি ফটো দেখতে এখানে ক্লিক করুন . কোন নগ্নতা এই সময় কিন্তু এটি এখনও নিরাপদ-জন্য-কাজ মুখরোচক বিদারণ এবং বক্র বিক্ষেপ কারণে নয়.

Cassie ভেনটুরা


আমরা ছাড়া যে তিনি মার্কিন যুক্তরাষ্ট্রে কিছু সাজানোর একটি R & B এর গায়ক এর এই ভদ্রমহিলা সম্পর্কে অনেক কিছু জানি না. তিনি রাস্তায় নাচ সম্পর্কে কিছু খোঁড়া সিনেমা হাজির ( স্টেপ আপ 2 ) এবং তিনি দৃশ্যত নগ্ন নিজেকে ছবি গ্রহণ লেগেছে. ইন কেস আপনি হতাশ করছি, তিনি অর্ধেক ফিলিপিনো এবং অর্ধেক আফ্রিকান-আমেরিকান / মেক্সিক্যান এর.

 

Evanna লিঞ্চ

আপনি হতাশ হতে পারে, যারা জাহান্নাম এই খুকি হয়?  Evanna লিঞ্চ  কুক্কুট যে সব হ্যারি পটার চলচ্চিত্র ছিল. তিনি কিছুটা, তরুণ চতুর এবং প্রতিভাবান. যে আমাদের সুখী করে তোলে  তার নগ্ন ছবি দেখুন.

মেরি এলিজাবেথ Winstead

তার কাজের জন্য বিখ্যাত  স্কট পিলগ্রিম বনাম বিশ্ব  এবং  চূড়ান্ত গন্তব্য 3 , Winstead প্রশংসনীয় বালছাল ছিল যখন তার নগ্ন ছবি অনলাইনে ফাঁস হয়েছে. এই মাদকসেবী পর ছবি  একটি পালঙ্ক উপর তার নগ্ন দেন  যখন সম্পূর্ণভাবে ধ্যানমগ্ন এবং শীতল খুঁজছেন. তারা একটু দাম্ভিক বলে মনে হচ্ছে কিন্তু আপনি অস্বীকার করতে পারেন না যে তিনি একটি হটি এর.

আপনাদের মিশেল

থেকে শীর্ষ মেয়েদের এক  উল্লাস ,  আপনাদের মিশেল  একটি গায়ক এবং চারিদিকে মাল্টি প্রতিভাবান কুক্কুট হয়. আপনি কি তার নগ্ন দেখতে চেয়েছিলেন থাকেন তাহলে,  এই ফাঁস ছবি সম্ভবত আপনার দিন করতে হবে . গরীবের যে প্রকৃত ফটো মিশেল এর মুখ দেখাতে না যাতে তারা যাচাই করা যাবে না  100%  কিন্তু আমরা কিছু রিপোর্ট শোনা করেছি যে, ওরা নিশ্চয়ই বাস্তব হয়.

উইনোনা রাইডার

এটা উইনোনা সময় freaking যাচ্ছে! তিনি অবিসংবাদিত পিক্সি রানী  90s , আমাদের প্রিয় দশকে. নগ্ন উইনোনা এর মাই এর পূর্ণ শট দেখানো ছবি একটি হ্যাকার দ্বারা অনলাইন ফাঁস হয় এবং  আপনি এখানে তাদের সব দেখতে পারেন.  এই একটি স্বপ্ন আসা সত্য যদি ছবি যাচাই করা হয়. মুহূর্তে, এই সব আমরা আছে কিন্তু যদি কোন ইমেজ দেখা আমরা আপডেট করব.

সারাহ শাহী

ফার্সি রাজকুমারী  সারাহ শাহী  একটি ডালাস কাউবয় চিয়ারলিডার এবং থেকে বিবর্তিত  বচন  একজন অভিনেত্রী মধ্যে পত্রিকা প্রিয়. তিনি নিজেকে জন্য বেশ ভাল কাজ করছে এবং  আমরা ভালোবাসি কিভাবে সে নগ্ন দেখায় ! এই ফাঁস সেল্ফাইসের দেন শাহী নিজেকে অনেক ছবি তোলার একটা আয়না ব্যবহার. তিনি মনে করেন তার গুঁতা সন্ত্রস্ত মনে হয় এবং আমরা তাই মনে করি.

তেরেসা পামার

অসি অভিনেত্রী  তেরেসা পামার  সুন্দর. তার ফাঁস ছবি  তার নগ্ন আউট হিম দেন  সাবেক প্রেমিককে দিয়ে. কারণ সেটে কিছু ছবি আসলে চেহারা পত্রিকা-মানের He একটি প্রশংসনীয় ভাল ক্যামেরা আছে. এটা পামার মত একটি সুন্দর নারী সঙ্গে থাকা ভয়ঙ্কর হতে হবে. আমরা শুধুমাত্র স্বপ্ন করতে পারেন!

Keke পামার

Keke পামার  একজন আমেরিকান অভিনেত্রী এবং একটি bangin 'শরীরের সাথে গায়ক. তার ফাঁস ছবি অল্পসংখ্যকই কিন্তু সম্পূর্ণভাবে legit হয়: তারা তার শরীরের সঠিক একই উল্কি দিয়ে তার মুখ এবং পুরো শরীর দেন. জট্টিল.  এখানে উপর তার সব নিউড্স দেখুন .

কেট Bosworth

একটি সম্পূর্ণরূপে প্রাকৃতিক সৌন্দর্য, আমরা ভালোবাসি  এই নিউড্স  কেট Bosworth . তারা মেকআপ ছাড়া তার দেন এবং তিনি যে ভাবে অত্যাশ্চর্য দেখায়. ছবি তার সেল্ফাইসের এবং তার গুঁতা / ঊরুসন্ধি এর ছবি গ্রহণ বিছানায় প্রায় lounging দেন. বিছানায় পরবর্তী নিদ্রাভঙ্গ আপ এই নমুনা থেকে একটু কল্পনা করুন!

বিড়াল Deeley

ইংরেজি টিভি প্রেজেন্টার নগ্ন ছবি  বিড়াল Deeley  সেপ্টেম্বর 2014 সালে অনলাইন ফাঁস হয়েছে এটি একটি দীর্ঘ সময় আসছে হয়েছে. আপনি একটি Deeley ফ্যান হন, তাহলে  তার ফাঁস ছবি নিরাশ করা হবে .তিনি না শুধুমাত্র প্রতিভাবান কিন্তু সুন্দর!

হান্না ডেভিস

সাঁতারের পোষাক মডেল  হান্না ডেভিস  একটি হটি এবং তিনি তা জানেন. সে কে একটি ধারণা আছে কি না?তিনি 2015 এর প্রচ্ছদে এর  স্পোর্টস ইলাস্ট্রেটেড সাঁতারের পোষাক ইস্যু  এবং তিনি এছাড়াও  DirectTV একটি কথা ঘোড়ার সঙ্গে বাণিজ্যিক. হাঃ হাঃ হাঃ. আগে আপনি যে জন্য googling শুরু,  এই গ্যালারিতে তার ফাঁস ছবি চেক আউট .

এরিন Heatherton

ছুলি মুখোমুখি  এরিন Heatherton  বুদ্ধিমান. সাবেক  ভিক্টোরিয়া'স সিক্রেট এঞ্জেল  সুপার হট এবং তার ফাঁস সেলফোনের নিউড্স কোণ এবং ভঙ্গি সব বিশৃঙ্খলভাবে মধ্যে তার নগ্ন শরীর দেন. এই বাস্তব নিউড্স যে উভয় তার শরীর এবং মুখ দেখাতে হয়. এখানে কোন জাল কাপড়. আপনি করতে পারেন  দেখুন  এই গ্যালারিতে সব Heatherton নিউড্স .

এমিলি ব্রাউনিং

পায়ী পাঞ্চ নেতৃত্ব হটি মনে রাখবেন? হ্যা, যে  এমিলি ব্রাউনিং . তেরেসা পামার, তার সহকর্মী অস্ট্রেলিয়ান অভিনেত্রী মত,  এমিলির ফাঁস নগ্ন ছবি  সুন্দর হয়. তারা তাকে, নগ্ন রৌদ্রদগ্ধ এবং একটি হোটেল রুমে নিরুদ্বেগ দেন. তিনি তাজা মুখবিশিষ্ট এর মেক আপ বিনামূল্যে এবং  একেবারে  সুন্দর. তিনি সঙ্গে থাকা একটি মজার কুক্কুট মত দেখায়.

ব্রি লারসন

সত্যি অভিনেত্রী আশা করিনি  Brie, লারসন  তাই ভাল নগ্ন দেখুন. তার নগ্নতা সম্পূর্ণরূপে যে পথ আমাদের প্রত্যাশা ছাড়িয়ে গেছে. আমরা জানি সে গরম. কিন্তু তাই গরম না.  এখানে একটা কটাক্ষপাত  পূর্ণ সেট জন্য এবং নিজের জন্য দেখুন. মুখরোচক, ইস yum দ্বারা.

Briana Evigan

পেশাগত নর্তকী / অভিনেত্রী  Briana Evigan  একটি টান, আঁট hardbody যখন সে নাচছে যে দেখায় আশ্চর্যজনক হয়েছে. আপনি তার মধ্যে দেখা হতে পারে  ধাপ আপ  সিনেমা. অথবা না. আমরা আপনাকে দোষারোপ করবেন না.  সব Briana Evigan এখানে ছবি ফাঁস দেখুন . অনেক না কিন্তু এটা ভাল প্রচেষ্টা মূল্যহীন.

AnnaLynne McCord

দুর্বিনীত এবং সবদিক প্রলোভনসঙ্কুল,  AnnaLynne McCord এর ফাঁস নিউড্স  প্রশংসনীয় গরম হয়. 90210  অভিনেত্রী ছবি একটি বড় সংগ্রহ রয়েছে. মিরর সেল্ফাইসের, নগ্ন সৈকত শট, লুঠ ছবি, বাথটব সেল্ফাইসের ... .. আপনি এটির নাম দিন, সে এটা পেয়েছিলাম. এমনকি তার vagoo বিস্তারের closeups হয়.দাঁড়ান.

আলি কাপড়

আলি কাপড়  মত শো একজন আমেরিকান অভিনেত্রী  সহজে ,  Hellcats  এবং  ভবিষ্যত ফিল . আমরা আসলে তাদের কোনো দেখিনি কিন্তু যে আমাদের থেকে বিরত রাখেনি  তার ফাঁস নিউড্স সেবন . উষ্ণ মেজাজ আলো গলাগলি করা সেল্ফাইসের সবসময় খুশি তাকান হয়.

চোলে Dykstra

চোলে Dykstra  ইন্টারনেট Geeks রানী হওয়ার জন্য বিখ্যাত. তিনি ভিডিও গেম, cosplays এবং মডেলিং সম্পর্কে লিখেছেন. তিনি একটি মোট z- র-লিস্টার যদিও, সে কারণ সে বুদ্ধিমান এবং এই লিস্টে তার নগ্নতা সত্যিই সন্ত্রস্ত .

Leelee Sobieski

Leelee  Sobieski  হেলেন হান্ট মত খুঁজছেন জন্য পরিচিত করা হতো এবং আমরা এখনো সে হান্ট মত কিন্তু হয়তো একটু বেশি ডায়ান ক্রুগার তিনি বয়সের হিসাবে মধ্যে নিহিত সঙ্গে দেখায় মনে হয়. কারণ তারা সত্যিই দরিদ্র মানের ছবি করছি তার নগ্ন ছবি sorta মজার হয়. তিনি একটি খারাপ ক্যামেরা থাকতে হবে হয়তো বা তার শীতল মাদকসেবী কিছু ফিল্টার? নিজেই দেখুন.  এখানে ওভার Sobieski এর গরম শরীর পরীক্ষা করে দেখুন .

জেসিকা ব্রাউন-Findlay

ইংরেজি অভিনেত্রী  জেসিকা ব্রাউন-Findlay  একটি লেডির  Downton অ্যাবে  কিন্তু সে ব্যক্তি আরও অসংরক্ষিত এর  যেমন এই ফাঁস চিত্র প্রকাশ করবে . আমরা এই মহিলার মত. আর আপনারও উচিত.তিনি মহান সম্ভাব্য একজন স্টার গ্রাহক হতে হবে.

Doutzen Kroes

আপনি তার হটেস্ট এক হিসাবে জানি কি ভিক্টোরিয়া'স সিক্রেট এঞ্জেল.  Doutzen Kroes  একটি ডাচ মডেল যারা ধনী, একটি সত্যিই চমৎকার ব্যক্তি প্রশংসনীয় এবং আসলে (যদি তাকে সাক্ষাৎকার ঘড়ি) হয়.তিনি কারণ তিনি এত সুন্দর প্রিয় কাল্পনিক BFFs আমাদের লিস্টে.  এখানে উপর তার সব ফাঁস ছবি দেখুন .

বার Refaeli

ইসরাইলি সুপারমডেল  বার Refaeli  কিছুই ভাল দেখায়. মহিলাদের অন্তর্বাস, বিকিনি, টি-শার্ট এবং জিন্স ... কিন্তু সে ভাল নগ্ন দেখায়.  আমরা তার ফাঁস ছবি আছে  এবং তারা বেশ দুষ্টু আছেন.

মেলিসা Benoist

সব সবচেয়ে সুন্দরী  উল্লাস  অভিনেত্রী (আমাদের মতে),  মেলিসা Benoist  একটি wonderfully প্রতিভাবান ব্যক্তি এবং  তার নগ্ন ছবি অবিশ্বাস্যভাবে গরম হয় . সে নির্মিত প্রায় এই তালিকায় বাকিদের তুলনায় গৃহপালিত চেহারা.

মেগান: Boone

অভিনেত্রী  মেগান: Boone  একটি প্রদর্শনী তারার নামক  কালোতালিকা . আপনি এটা না দেখে থাকেন, তাহলে চিন্তা করবেন না ... আমরাও না আছে. কিন্তু আপনি তার নগ্ন, দেখতে চাই যদি  এখন এই গ্যালারি উপর মাথা .

Krysten Ritter

Krysten Ritter  ছিল  ব্রেকিং খারাপ , সম্ভবত সেরা টিভি সিরিজ প্রতি প্রণীত. হ্যাঁ, সে ইয়াসির বান্ধবী ছিল. এক যারা বিছানায় overdosed. Ritter এর নিউড্স বাস্তব হতে হবে এবং তার নিজেকে ছবি তুলতে দেন বলে মনে হচ্ছে. তিনি বিশেষ করে সঙ্গে মুগ্ধ করা হয়  তার ভাল কামানো ঊরুসন্ধি , এটা এর ছবি নিছক পরিমাণ দ্বারা বিচার.

কেলি সহ্য

ইংরেজি ইন্দ্রজাল মডেল এবং কাল্পনিক হটি  কেলি সহ্য  ম্যাগাজিনে নগ্ন অনেকবার অর্জিত হয়েছে, তাই এটা তার ফাঁস সেলফোনের ছবি দেখতে অনলাইন সেইসাথে একটি বিস্ময় নয়. আমরা আসলে এই নিউড্স তার পত্রিকা কাপড় চেয়ে ভাল কারণ মত  তারা, বেশ গরম অক্ষত এবং আরও বাস্তব করছি . প্রচুর এবং সেলফিগুলির প্রচুর সাবধানে, তার দৈত্য মাই প্রদর্শন বন্ধ করার জন্য ডিজাইন করা তাদের অনেক উপর সামান্য অথবা কোন মেকআপ সঙ্গে সহ্য দেখাচ্ছে. খুব গরম.  তাদের সব এখানে দেখুন!

হিলারি ডাফের

আমরা প্রেম  হিলারি ডাফের . তিনি, পেতিতে সেক্সি এবং মনোমুগ্ধকর. দক্ষিন মেয়েরা শিলা.  অনলাইন মুক্তি ফাঁস ছবি  তার মুখ দেখাতে না; তারা শুধুমাত্র একটি untrimmed ঊরুসন্ধি এবং কিছু দু: খ দোষ শট একাধিক ছবির প্রদর্শনী.

অব্রে প্লাজা

আপনি যদি প্রতিটি মোড় আপনি অপমান ভোগ মজা ব্যঙ্গাত্মক মেয়েদের মত, আপনার কাছ থেকে অব্রে প্লাজা প্রেম করব  পার্ক এবং চিত্তবিনোদন . আছে  অব্রে প্লাজার তিন ফাঁস ছবি  এবং তাদের সব তার গুঁতা এবং ঊরুসন্ধি এর নিচে কোমর থেকে হয়. এখনো সম্পূর্ণরূপে fappable. আছে একটি গরম ভিডিও গুজব আউট হিসাবে ভাল হয় ..

হোপ সোলো

ভয়ের.  হোপ সোলো এর ফাঁস ছবি  সত্যিই আক্রমনাত্মক এবং ইন-আপনার-মুখ হয়. মার্কিন মহিলা ফুটবল গোলরক্ষক গুল্ম কাছাকাছি বীট না এবং তার নগ্নতা যে প্রতিফলিত. পা দিয়ে মিরর সেল্ফাইসের ছড়িয়ে পড়ে এবং তার একাধিক চরম closeups শ্মশ্রুধারী ক্ল্যাম? এটা আমাদের জন্য খুব বেশী ছিল. কিন্তু আপনি এটা পছন্দ করতে পারেন.

Lizzy Caplan

Quirky, সেক্সি  Lizzy Caplan  বিশ্রী জাওয়ানির মূল রানী হয়. তিনি একটি sexier Zoey Deschanel মত. Caplan এর ফাঁস ছবি খুব প্রশংসনীয় সন্ত্রস্ত ছিল. সেল্ফাইসের প্রচুর, কিছু শহরবাসী এর ছবি তার এবং boobs, শিশ্ন, boobs উপর নিচে যাচ্ছে. করা কৃতজ্ঞ  এই নগ্ন মত একটি শীতল কুক্কুট দেখতে পাবেন .

লেক বেল

লেক বেল  সম্ভবত শ্রেষ্ঠ সব ফাঁস সেলিব্রিটিদের আমরা এতদূর দেখা করেছি সব প্রাকৃতিক সংস্থা এক হয়েছে.তিনি বড় প্রাকৃতিক mammaries পুরোপুরি চূড়ান্ত করা হয় যে সঙ্গে চর্মসার এর. তিনি উপর মেকআপ ছাড়া অবিশ্বাস্যভাবে সুন্দর. তার স্বামী পৃথিবীতে ভাগ্যবান মানুষ. কে এই নারী পূজা করা হবে না?  শুধু তার ছবি কটাক্ষপাত  এবং মানুষের কাছে যে রাতে এই সঙ্গে বিছানায় যায় ঈর্ষা করি. একজন দেবী!

রাহেলা নিকোলাসের

হট কুক্কুট রাহেলা নিকোলাসের অত্যাশ্চর্য লাল চুত্তয়ালা লোক শক্ত মেয়ে ছিল  সিপাহী জো  সিনেমা. তার ফাঁস ছবি সেল্ফাইসের এবং বেশিরভাগ সেলফোন ছবি অন্য কেউ গ্রহণ গঠিত. যিনি তার ব্যক্তি নগ্ন দেখতে পেয়েছিলাম. তারা কত ভাগ্যবান.  এখানে ছবি পূর্ণ সেট, তাই আপনি drooling শুরু করতে পারেন.

কিম Kardashian

আমরা আসলে বেশ ধাক্কা খেয়েছিলাম মাত্র এক ফাঁস সেলফোনের ছবি যে আছেন  কিম Kardashian iCloud হ্যাক থেকে. একটি ছবি. এই নারী সম্ভবত এক দিনে এক হাজার সেল্ফাইসের তাই আমরা আরো অনেক প্রত্যাশিত লাগে. কিন্তু ভয় না, আমরা প্রায় খনন এবং আরো অনেক ছবি খুঁজে পাওয়া যাচ্ছে. এখানে দেখানো একটি গ্যালারি  সব আছে কিম Kardashian নগ্ন ছবি .

Jennette McCurdy

iCarly  অভিনেত্রী Jennette McCurdy টিভিতে বড় হয়েছি, একটি গরম মহিলার মধ্যে একটি চমৎকার ছাগলছানা থেকে উঠছে. এখন যে সে 18 চালু, সবাই তার নগ্ন ছবি খুঁজছে কারণ যে এই অসুস্থ বিশ্বের করতে শুধু প্রাকৃতিক জিনিস. আমরা দেখেছি  এখানে তার ফাঁস ফটো একটি সেট . দেখে নিন এবং একটি ভাল দিন আছে.

Becca Tobin

উল্লাস  অভিনেত্রী Becca Tobin নিজেকে নগ্ন দেখতে লেগেছে এবং তিনি এটা লজ্জা পান না. কখন  তার নগ্ন ছবি  ফাঁস হয়েছে, তিনি এটা ভাল অভ্যস্তভাবে নিয়েছিলাম এবং এমনকি প্রসব করা হয়নি. ভাল আচরণ.আমরা পছন্দ করি.

Candice Swanepoel

কে সময় কিছু সময়ে এই নারীকে নিয়ে কল্পনা করেননি? সম্ভবত সর্বকালের  ভিক্টোরিয়া'স সিক্রেট  দেবদূত (দুঃখিত আদ্রিয়ানা ),  Candice Swanepoel  , স্বর্ণকেশী সুন্দর এবং নির্ভুল. এটা এই খোকামনি একটি খারাপ ছবি এটি সত্যিই অসম্ভব - আমাদের বিশ্বাস, আমরা চেষ্টা করেছি. তার ফাঁস ছবি তার নগ্ন ঊরুসন্ধি এবং গুঁতা দেন. কটাক্ষপাত  সব এই গ্যালারিতে Candice Swanepoel নিউড্স . আমরা তার পত্রিকা কাজ এবং paparrazi শট কিছু অন্তর্ভুক্ত করেছি.

Gabrielle ইউনিয়ন

Gabrielle ইউনিয়নের নিউড্স  তার স্বামী ডোয়াইন ওয়েড চোখের জন্য মূলত নেয়া হয়েছে. তারা iCloud হ্যাক অংশ হিসেবে ফাঁস হয়েছে এবং এই ছবি মহান. আয়না সেল্ফাইসের, মহিলাদের অন্তর্বাস শট, boobs, গুঁতা এবং বালিশ আলাপ প্রচুর. ইউনিয়ন সুন্দর এবং এটা শেয়ার করতে ভয় পায় না!

ইভন Strahovski

কি অসি মেয়েরা যাতে গরম করে তোলে? আমরা তেরেসা পামার এবং এমিলি Browningnaked দেখেছি এখন পর্যন্ত. এখন আপনি ইভন Strahovski নগ্ন দেখতে পেতে পারেন. অবাঞ্ছিতভাবে ছবি একটি সেট surfaced অনলাইন Strahovski যে দাবি করা.  তাদের সব এখানে দেখুন  এবং নিজের জন্য স্থির.

Meagan শুভ

আমরা তার মধ্যে Ron বুর্গোইন এর বান্ধবী হিসেবে জানি  Anchorman 2  (যে অত্যধিক হাসিখুশি ছিল).তুমি জানো Meagan ভালো গরম. তুমি তাকে দেখিনি. এটা একটি বাস্তব দু: খের বিষয় হিসাবে অনেক না nudies ছিল কিন্তু এর  কি আমরা এই সেটে আছে  সব বাস্তব ছবি এবং সিজলিং গরম হয়.

জেনি ম্যাকার্থি

90s এর পিন-আপ কিংবদন্তি, জেনি ম্যাকার্থি অনেক লোক দ্বারা fapped হয়েছে থেকেই interwebs গ্রহণ বন্ধ. তিনি পত্রিকা নগ্ন photoshoots সম্পন্ন যাতে আপনি তাকে উলঙ্গ (বা না) দেখা করেছি. কিন্তু তার ফাঁস নিউড্স পাশাপাশি নিরাশ করা হবে.  প্রশংসনীয় সেল্ফাইসের এবং তৃতীয় ব্যক্তির ছবি গ্রেট সংগ্রহ সবকিছু দেখাচ্ছে; মাই, পাছা এবং এমনকি তার নামহীন বন্ধুদের স্তন. ওয়ার্থ একটি বর্ণন.

Ariana Grande

এরিয়ানা গ্র্যান্ডে  তাই তরুণ দেখায়. নির্দোষদের. তিনি অনলাইন কারণ সবাই তাদের কুকুর তার নগ্ন দেখতে চায় সবচেয়ে সেলিব্রিটি জন্য অনুসন্ধান করা সম্ভবত. আমরা সত্যিই এটা পাবেন না, কারণ তিনি সত্যিই একটি ভয়ঙ্কর চিত্র নেই (যদিও তার গুঁতা বুদ্ধিমান). কিন্তু আমরা বিচার করি না. এখানে কিছু নেই এরিয়ানা কল্পনানুসারে ফাঁস ছবি . এটা তার হতে পারে, এটা না করি. কিন্তু এটা কোন ব্যাপার?

অ্যাম্বার ম্যাকডোনাল্ড

অ্যাম্বার ম্যাকডোনাল্ড  সবচেয়ে প্রলোভনসঙ্কুল সেল্ফাইসের সঙ্গে একটি আমেরিকান চলচ্চিত্র অভিনেত্রী.তিনি পুরোপুরি ক্যামেরা সঙ্গে ফ্লার্ট করছে. কেউ একজন  এসে-যৌনসঙ্গম আমাকে  ভাল চেহারা. কেউ.সময়কাল. তার ফাঁস নিউড্স বেশিরভাগই অত্যন্ত দক্ষ সেল্ফাইসের, যা কিছু স্পষ্টত জনি ডেপ জন্য দেয়ার উদ্দেশ্যে করা হয়েছিল. মেয়েরা, আপনি আপনার মত বলছি ছবি প্রেরণ করছেন, তাহলে এই মহিলার কাছ থেকে শিখতে.  অবাঞ্ছিতভাবে অ্যাম্বার ম্যাকডোনাল্ড নিউড্স সম্পূর্ণ সেট দেখতে ক্লিক করুন .

কার্স্টেন Dunst

আমরা জানতাম না কার্স্টেন Dunst এই মত মজা ব্যাগ ছিল. এটা কি আসল জীবন? এই কি?  ঐ চি-Chis তাকান . কি দারুন. শুধুমাত্র হতাশাদায়ক জিনিস সেখানে Dunst অনেক ফাঁস ছবি না হয় যে. আমরা স্পষ্টভাবে আরো দেখতে চাইবেন. তিনি যত শীঘ্র সম্ভব কিছু Arty-farty নগ্ন Mag অঙ্কুর নজর দিতে হবে.

এমিলি Ratajkowski

লেক বেল মত, এমিলি Ratajkowski মজা পুরোপুরি সুড়সুড়ি দেওয়া করার জন্য ডিজাইন করা হয় যে সঙ্গে একটি অত্যাশ্চর্য সব প্রাকৃতিক শরীর আছে. আমরা এ খুঁজছেন থামাতে পারে না  এমিলির ফাঁস ফটো সব কারণ তার knockers শুধু এই বিশ্বের বাইরে. এখানে পরিপূর্ণতা হয়. এবং এটা সব স্বাভাবিক. কিছুই এই মহিলার মধ্যে কৃত্রিম এবং আমরা এটা ভালবাসা.

ভিক্টোরিয়া বিচারপতি

ভিক্টোরিয়া বিচারপতির নিউড্স অনলাইন ফাঁস হয়েছিল, তখন তিনি অস্বীকার করে তারা বাস্তব হয়ে বলল যে তারা fakes ছিল. তারপর তিনি প্রায় পরিণত এবং বিপর্যস্ত পেয়েছেন, কিছুটা নিশ্চিত যে, তারা বাস্তব.তারা নিশ্চিত আমাদের জন্য যথেষ্ট বাস্তব লাগছিল. আমরা বুঝতে পারছি না কেন সে যদিও মন খারাপ কিনা.তিনি একটি সুন্দর, শক্তিশালী, স্বাধীন নারী যে, সুস্থ ভাল সমন্বয়কৃত এবং টকটকে নগ্ন দেখায়. তিনি আরো প্রায়ই নগ্ন হতে হবে. হয়তো অদূর ভবিষ্যতে একটি নগ্ন FHM ছবিগুলি? এক একমাত্র আশা. করতে  Psssh ... ভিক্টোরিয়া'স ফাঁস ছবি সব এখানে দেখুন .

হেডেন Panettiere

চলুন শুরু করা যাক, আমরা সব ওপর চাপ ছিল  হেডেন Panettiere  যখন তিনি একটি চিয়ারলিডার ছিল  হিরোস . সে এখনও সুন্দর পেতিতে এবং সবাই আশা এবং একটি সেক্স-টেপ যে সম্ভবত হবে কখনো হাল ছেড়ে দেন তিনি শুধু যে টাইপ না, কারণ জন্য প্রার্থনা করছে. দুঃখ করো না.  অন্তত আমরা ফটোগুলো আছে .

রোজি হান্টিংটন-হুইত্লি

আপনি সম্ভবত ট্রান্সফরমার সিনেমা এবং থেকে এই ব্রিটিশ মডেল জানেন  ম্যাড ম্যাক্স ভয়ন্কর রোড . রোজি হান্টিংটন-হুইত্লি  , লম্বা চর্মসার, সেক্সি এবং লেগেছে  খুব প্রায়ই নগ্ন পেতে.

Adriana লিমা

কাল্পনিক  আদ্রিয়ানা লিমা . সব সম্ভাবনা, সর্বশ্রেষ্ঠ (এবং হটেস্ট) কি ভিক্টোরিয়া সিক্রেট এঞ্জেল এই দুনিয়াতে চলাফেরা করতাম. দুঃখিত মিরান্ডা কের. দুঃখিত Candice Swanepoel. লিমা টকটকে, অবিশ্বাস্যভাবে কামুক হয় এবং আমরা আছে  সব তার নগ্ন ছবি  আপনার দেখার পরিতোষ জন্য.

নিনা Agdal

ডেনিশ মডেল  নিনা Agdal  গরম. তিনি একটি সুন্দর শরীর পেয়েছিলাম এবং ইউরোপীয় হচ্ছে, লেগেছে তার জামাকাপড় অনেক অপসৃত . যা যতদিন আমরা ঘড়ি পেতে যেমন আমাদের সঙ্গে শীতল হয়.

Amanda Seyfried

কখনও কখনও আমরা বেশি না পেতে পারেন কিভাবে সুন্দর  আমান্ডা Seyfried  সত্যিই হয়. আপনি তার চোখ চিরদিনের জন্য হারিয়ে যেতে পারেন. উভয় খুব দীর্ঘ জন্য হারিয়ে না কারণ আপনি প্রয়োজন  চেক আউট কিভাবে তিনি নগ্ন দেখায়.

সারাহ Hyland

আমেরিকান অভিনেত্রী সারাহ Hyland আরাধ্য এবং একটি প্রধান উত্যক্ত হয়  আধুনিক পরিবার , টিভি শো, যেখানে তিনি একটি বাঁধা কিশোরী নাটকগুলি. তিনি সবসময় অন-স্ক্রিন বিদারণ সগর্বে যাতে তার ফাঁস ছবি এইজন্য আমাদের বেশ অবসান / সন্তুষ্টি একটা ধারনা দেয়. মনে রাখবেন যে  এই ফাঁস সেটে তার নগ্নতা তার মুখ দেখাতে না তাই তারা এখন হিসাবে অসমর্থিত করছি. এখনও একটি বর্ণন মূল্য, আমরা মনে করি.

ইরিনা শাইক

রাশিয়ান মডেল ইরিনা Shayk প্রায় সবসময় সেক্সি বিকিনি বা মহিলাদের অন্তর্বাস পাওয়া যায়. কারণ সে, তাদের ভাল দেখায় duh. তবে কখনও কখনও সে টপলেস পায় এবং  আপনি এই মত তার শরীর দেখতে পাবেন  যা এটি সম্পূর্ণই সার্থক করে তোলে.

অলিভিয়া Munn


গুরু দেবী  অলিভিয়া Munn  দাবি করেন, নগ্ন মার্চ 2012 সালে ফাঁস ছবি fakes ছিল. তিনি তখন টুইটারে গিয়ে যে, যদি কেউ তার ফোন হ্যাক, এক মাত্র শিশু এবং বিড়ালের ছবি খুঁজে পেতে চাই, যার ফলে প্রকাশক কিভাবে বিরক্তিকর সে ব্যক্তি হিসেবে বলতে. শুধু বিড়াল এবং শিশুদের? Psssh. কি একটি বৃদ্ধা. অলিভিয়া Munn এর ফাঁস নিউড্স  অবশ্য নিরাশ না. কিছু সেক্সি মহিলাদের অন্তর্বাস ছবি এবং একটি সম্পূর্ণ নগ্ন ছবির যা তার মুখ অন্তর্ভুক্ত নয় হয়.

ক্রিস্টিনা Aguilera


ক্রিস্টিনা Aguilera  unattainably একটি জাতীয় সংগীত বিখ্যাত হচ্ছে সপ্তাহে মহাকাশে বিস্মরণ, নগ্ন মাতাল থেকে গিয়েছিলাম. টেকনিক্যালি, সে অধিকার তার স্তনের উপর pasties এর অর্ধ-নগ্ন কিন্তু যারা বজায় রাখে? ডিসেম্বর 2010 সালে অবাঞ্ছিতভাবে, তার প্রতিনিধি দাবি করে ছবি যারা একটি হ্যাকার দ্বারা তার স্টাইলিস্ট কম্পিউটার থেকে চুরি. আরো চাই? আমরা আশা করি আপনি  আরও Xtina নিউড্স এখানে .

অ্যাম্বার রোজ


একটি রঙ্গিন স্বর্ণকেশী buzz এই কাটা, বড় লুঠ থাকার এবং ডেটিং Kanye পশ্চিম জন্য বিখ্যাত,  অ্যাম্বার রোজ  তার নগ্ন ছবি 2011. হিপ হপ মধু প্রেমীদের মধ্যে কোনো কর্মী 'দ্বারা অনলাইন অবাঞ্ছিতভাবে চারপাশের জগতের আনন্দ কাঁদতে লাগলেন ছিল. দেখুন  অ্যাম্বার পূর্ণ গ্যালারি Rose এখানে উপর নগ্ন ছবি .

Maisie উইলিয়ামস ও সোফি TURNER


ক্রিস "Thrones খেলা" বড় Maisie উইলিয়ামস এবং সোফি টার্নার নিচের ফটোতে কিছু মানহানিকর নগ্ন হ্যালোইন মজা আছে.

এইসব ছবি থেকে, Maisie এবং সোফি একসঙ্গে একটি বাথরুম শেলফি জন্য অঙ্গবিক্ষেপ এবং তারপর পারেন তাদের হাস্যকর কলেজ হ্যালোইন পরিধানসমূহ মধ্যে একে অপরের আলোকচিত্র এগিয়ে. প্রথম আপ Maisie যারা নীচের ছবির একটি শৃঙ্গাকার নগ্ন বিড়াল বেশ্যা হিসাবে শহিদুল আপ হয়.

Melania ভেরী


  
"এই সৌন্দর্য এবং অশ্লীল. আমি সবসময় অশ্লীল রচনা শিল্প মর্মাহত কারণ তারা আবেগ এবং বিশুদ্ধতা এবং সরলতা সারাংশ ধ্বংস করছে. "


অঙ্কুর একটি চেলসা অ্যাপার্টমেন্টে একটি ফটো স্টুডিও হিসাবে দ্বিগুণ সংঘটিত ডি Basseville, একটি প্যারিস শিল্পী এবং ফ্যাশন ফটোগ্রাফার যারা সংক্ষেপে মধ্য '90s নিউ ইয়র্কে ভিত্তি করে ছিল বলেন.
অঙ্কুর, যা ডি Basseville বলেন, রেনেসাঁ শিল্প দ্বারা অনুপ্রাণিত হয় ভবনের ছাদের উপর স্থান গ্রহণ, পার্ট একটি ফ্যাশন শিল্প ঘরের লোক যারা ফটোসেশনের এক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মো.
Melania ভদ্র সময় রাতের এক এরিকসন সঙ্গে কান্ড "একটি সত্য পেশাদারী মত", উৎস বলেন.
"তিনি সর্বত্র কমনীয় ছিল," উৎস বলেন, ছবি 'লেসবিয়ান থিম faze তার হয়নি. "তিনি সব সময়ই একটি খুব সুন্দর ব্যক্তিত্বের সঙ্গে, স্মিত হয় এবং ভদ্র এবং খুব ভাল শিক্ষিত ছিল."
Melania সম্প্রতি সময়ে প্যারিস ও মিলান সফর মডেলিং থেকে শহরে এসে ছিল. গোথামের সালে তিনি বেশিরভাগ বাণিজ্যিক কাজের জন্য বুক করা হয় এবং পরবর্তীতে ক্যামেল সিগারেট জন্য একটি বিজ্ঞাপনে দেখানো হয়েছিল, সোর্স পোস্ট জানিয়েছে.
তার সেক্সি ছবির বিস্তার ম্যাক্স ম্যাগাজিন, যার কভার সুপারমডেলের সিনডি ক্রফোর্ড একটি ছবির বৈশিষ্ট্যযুক্ত জানুয়ারী 1996 সংখ্যায় হাজির.
লেসবিয়ান থিমযুক্ত শট ছাড়াও, ডি Basseville বিভিন্ন কোণ থেকে Melania কয়েক নগ্ন ছবি তুলেছে.
তাদের একজন বলেন, Melania ক্যামেরার দিকে pouts যখন শুধুমাত্র Stilettos পরিহিত. অন্য, তার পিছনে ক্যামেরা হয়, এবং তার অস্ত্র হিসাবে একটি প্রাচীর বিরুদ্ধে আপ যদি উত্থাপিত হয়.

"আমি মনে করি এটি সৌন্দর্য এবং নারীর স্বাধীনতা দেখাতে গুরুত্বপূর্ণ, এবং আমি এই ছবি খুব গর্বিত কারন তারা Melania এর সৌন্দর্য উদযাপন, '' ডি Basseville বলেন.
ফটো সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছে, ডোনাল্ড ট্রাম্প বলেন: "Melania সবচেয়ে সফল মডেল এক ছিল, এবং তিনি অনেক ছবির কান্ড করেছিল, কভার এবং প্রধান পত্রিকা জন্য সহ. এই ছবি আমার বুদ্ধিমান Melania পূর্বে একটি ইউরোপীয় পত্রিকা জন্য নিয়ে যাওয়া হয়. ইউরোপে এই মত ছবি খুব কেতাদুরস্ত এবং সাধারণ হয়. "
স্লোভেনীয় জন্মগ্রহণকারী সৌন্দর্য, এখন 46, প্রথম 1998 সালে একটি ফ্যাশন সপ্তাহ দল তারা জানুয়ারী 2005 সালে বিয়ে করেন এ ভেরী সাক্ষাৎ এবং এক ছেলে, ব্যারন, 10 আছে.
তিনি অন্যান্য প্রকাশনা মধ্যে স্পোর্টস ইলাস্ট্রেটেড এবং চলন গোদরেজ হয়েছে, Helmut নিউটন ও মারিও Testino যেমন শীর্ষ আলোকচিত্রী জন্য অঙ্গবিন্যাস. .

Leighton Meester


হ্যাঁ, একটি ব্যাপার  লেইটন Meester সেক্স টেপ  সেখানে কোথাও তার ছেলেবন্ধুর সাথে দুষ্টু পরচর্চা গার্ল তারকা যৌন হচ্ছে সমন্বিত. খারাপ খবর কেউ মুক্তি থেকে তার অবরুদ্ধ তার বিরক্তিকর আইনজীবীদের যেহেতু এটি দেখতে পেয়ে হয়. ভাল খবর? লেইটন Meester নগ্ন বেশ্যা ছবি  যথেষ্ট দুষ্টু কারও কল্পনা জাগানো হয়.

ব্লেক জীবন্ত


আর আমরা এখন  অন্য  পরচর্চা গার্ল অভিনেত্রী. মিস  সেরেনা Van Der Woodsen  ওরফে  ব্লেক জীবন্ত একটি সুদৃশ্য নিদর্শন এবং এই ফাঁস নগ্ন ফটো অত্যাশ্চর্য, অন্তত বলতে. অবশ্যই, জীবন্ত যে দাবি নিউড্স জাল.যদি তারা জাল করছি, এই শ্রেষ্ঠ fakes আমরা এতদূর দেখা করেছি. তাদের বাস্তব হওয়ার সম্ভাবনা? অত্যন্ত উচ্চ.  সব ব্লেক জীবন্ত নগ্ন ছবি এখানে দেখুন .
বিন্দু ক্ষেত্রে, ফটো কিছু জাল তারকা উল্কি, একই উল্কি তিনি ছবিটির জন্য পরতেন সঙ্গে ব্লেক দেন  টাউন .2011 সালে অবাঞ্ছিতভাবে, এই ব্লেক জীবন্ত নিউড্স সব একটি আইফোন সঙ্গে নিয়ে যাওয়া হয়, কিছু পুরো শরীর; নগ্নতা এবং অন্যদের দুধ এবং অন্যান্য দুষ্টু বিট বন্ধ আপগুলি আছে.
এছাড়াও আপনি আমাদের তালিকা চেক আউট করতে পারেন  শীর্ষ 500 সেক্সি ব্লেক জীবন্ত ছবি . হ্যাঁ, অ নিউড্স কিন্তু অবিশ্বাস্যভাবে গরম কাপড়. মিসেস জীবন্ত টাইট শহিদুল আশ্চর্যজনক মনে হচ্ছে.

kat Dennings


2010 সালে,  স্বাভাবিকভাবেই পীনস্তনী Kat Dennings নগ্ন ফটো  অনলাইন ফাঁস হয়েছে. ছবি তার বিছানার উপর এবং তার ওয়েবক্যাম সামনে অঙ্গবিন্যাস তার বেডরুমে তাকে শিখিয়েছি. কে জাহান্নাম Kat Dennings হয়? তিনি কিছু সাজানোর একজন অভিনেত্রী. একজন আমেরিকান sitcom বলা যায়  '2 ভেঙে গার্লস  এবং নেতৃত্ব চলচ্চিত্র একটি দম্পতি, এর মধ্যে উল্লেখযোগ্য হল হিসাবে অভিনয়  নিক এবং Norah না অসীম প্লেলিস্ট  বিপরীত একটি বিরক্তিকর মাইকেল Cera. আরো অত্যাশ্চর্য অ নগ্ন এই ইন্দ্রি়পরায়ণতাপূর্ণ নারী এর ছবি আমাদের দেখা যাবে  সন্ত্রস্ত Kat Dennings গ্যালারি .

জেসিকা Alba


2010 সালে, একটি হ্যাকার এর ছবি প্রাপ্ত  জেসিকা Alba  যারা তারপর মেয়ের সম্মান মারি সঙ্গে গর্ভবতী ছিল. তারা ঠিক পূর্ণ অন নিউড্স না হয় কিন্তু আপনি তার একটি শার্ট নিচে আপনি তার স্তনের দেখানোর জন্য দেখতে পাবেন না.  সব নিউড্স এখানে দেখুন . যে আপনার জন্য, অধিকার কেড়ে নিতে যথেষ্ট ভাল?

Vanessa Hudgens

Vanessa Hudgens, হাই স্কুল মিউজিকাল তারকা, ক্লাসিক 'টিন তারকা' যারা ডিজনি এর squeaky পরিষ্কার বুদ্বুদ বাইরে একটি জীবন না থাকার কলঙ্কিত েদয়িন. Hudgens যথেষ্ট দুর্ভাগা তার ফটো 3 বিভিন্ন বছরে 3 বার অবাঞ্ছিতভাবে আছে ছিল. কি দারুন. আপনি নগ্ন Vanessa Hudgens কিছু ছবি ফাঁস চেক আউট করতে চান পারে. পুরোটাই কার্টুন যাতে মধ্যে NSFW!

রিহানা

লোকজন বলাবলি করছে যে হয়েছে  রিহানার  নগ্ন ফোটোগ্রাফ Chris Brown দ্বারা অনলাইন ফাঁস হয়েছিল পরে তারা বিচ্ছেদ. অনুপ্রবিষ্ট স্তনের. E'nuff বলেন.
যখন তার নগ্ন ছবি ইন্টারনেটে surfaced রিহানা খুব অসন্তুষ্ট হন.
"আমি শুধু অনুভূত মত আমার পুরো গোপনীয়তা যে সামনে নিয়ে যাওয়া হয় [আঘাত ছবির দ্বারা] এবং তারপর, যখন যে এসেছেন, আমি ভেবেছিলাম, 'ওহ মহান, তাই এখন কিছুই তারা আমাকে এবং আমার ব্যক্তিগত জীবন সম্পর্কে জানি না.' এটা অপমানজনক ছিল এবং তা বিব্রতকর ছিল. "
আমরা সত্যিই আপনি রিহানা মনে করেন. আমাদের চেক আউট করে খুব আপনার সহানুভূতি দেখান রিহানা নগ্ন ছবি সম্পূর্ণ সংগ্রহ . হ্যাঁ, আমরা সব নিউড্স আছে. Hurray থেকে.

ক্রিস্টিনা হেনড্রিক্স


: মার্চ 2012 সালে, ঈশ্বর 3 বিলিয়ন মানুষের প্রার্থনার উত্তর দেওয়ার জন্য সিদ্ধান্ত নিয়েছে  ক্রিস্টিনা হেনড্রিক্স নগ্ন ফটো  ফাঁস হয়েছে অনলাইন. তারা দৃশ্যত ক্রিস্টিনা এর হ্যাক সেলফোন থেকে চুরি করা হয়েছে. তার reps থেকে বঞ্চিত যে নগ্ন টপলেস ছবি তার ছিল কিন্তু তারা বরং বাস্তব চেহারা. তার boobs, আমরা চাচ্ছি. হ্যাঁ, সাবধানে দেখুন. সেই গুরুভার mammaries মধ্যে Stare এবং আমাদের বলুন আপনি কি মনে করেন.

অ্যাশলি গ্রিন



আপনি Ashley গ্রীন ডান জানেন? তিনি একটি রক্তচোষা বলেন  ফরহাদ  ছায়াছবি. হ্যাঁ, একটি সেক্সি অন্ধকার কেশিক রক্তচোষা যারা ভবিষ্যতে দেখতে পারেন. অ্যাশলি গ্রিন নগ্ন ছবি 2009 সালে ইন্টারনেটে আপ দেখিয়েছেন এবং তারা বেশ মুখরোচক করছি. তিনি তরুণ আকর্ষণীয়, সরু এবং গরম.

স্কারলেট জোহানসন

সবচেয়ে lusted পর লট, স্কারলেট জোহানসন সমগ্র ইন্টারনেট গলতে পরিচালিত যখন তার দুধ বিনামূল্যে কপর্দকশূন্য. এই ফাঁস সেলফোনের সেল্ফাইসের হঠাত্ মহিমান্বিত এবং তারা তৈরিwww.newssvet.blogspot.com  বিখ্যাত অনলাইন. যদি আপনি বুঝতে পারছি না,  এই স্কারলেট জোহানসন নগ্ন ছবি  (হ্যাঁ, এটা ক্লিক করুন) ভাল জিনিস কখনও ইন্টারনেট থেকে ঘটতে হয়.

এবং জনপ্রিয় চাহিদা দ্বারা ...

অন্য অনেক জনপ্রিয় সেলিব্রিটিদের তাদের নগ্ন ছবি অনলাইনে ফাঁস কিন্তু তারা সামনে নগ্ন করেছি পান নি;সৈকত, অশালীন পাবলিক এক্সপোজার, Arty নগ্ন ফটোশ্যুট বা সিনেমার কিছু ভিত্তিহীন সেক্স দৃশ্যের উপর sunbathing.
অবাঞ্ছিতভাবে / হ্যাক নিউড্স ভিন্ন, সেখানে একেবারে তাতে কোন সন্দেহের অবকাশ নেই. তারা হয় নগ্ন বা না হয়. প্রতিটি ইমেজ আপনি দেখতে পাবেন  100% বাস্তব  এবং  পাঠ্য . কোন পরিচয়হীন দুধ. হা!

অ্যাঞ্জেলিনা জোলি

সবাই স্মরণ  অ্যাঞ্জেলিনা জোলি  90s এবং গোড়ার দিকে 2000 সালে. তিনি সত্যিই প্রতিভূ সেক্স প্রতীক ছিল. চলচ্চিত্রে তার শরীর দেখাতে লাজুক না হচ্ছে, সে টপলেস বা সম্পূর্ণরূপে অনেক চলচ্চিত্রে নগ্ন ছিল. দেখুন এখানে জোলির নগ্ন ফটো আমাদের সম্পূর্ণ সেট .

ইভা গ্রিন

সম্ভবত সর্বকালের সেরা ফরাসি পর্ণ,  ইভা গ্রিন  সব প্রাকৃতিক শরীরের জন্য পরিচিত এবং নগ্ন পেয়ে সম্পর্কে লাজুক নয়. সে সব সিনেমার সবচেয়ে নগ্ন হয়েছে এবং  আমরা সব সুস্বাদু ছবি এখানে আছে.

আলেকজান্দ্রা Daddario


তার সন্ত্রস্ত নগ্ন দৃশ্য পর  ট্রু ডিটেকটিভ , সবার সাথে অন্ধকারাচ্ছন্ন হয়  আলেকজান্দ্রা Daddario . এবং খুব ভালো কারন. তিনি সর্বকালের সবচেয়ে অবিশ্বাস্য তাক এক হয়েছে. আমরা exaggerating করছি না এবং  আপনি নিজের জন্য দেখতে পারেন .

মারগট রবি


Bet তোমার জন্য googling শুরু  মারগট রবি  ছবি পরে আপনি দেখেছেন  উলফ অব ওয়াল স্ট্রিট . ঠিক আছে. আমরাও সেই একই কাজ করল. এবং আমরা আপনার দ্বারা আউট সাহায্য করব  ডান এখানে তার বিখ্যাত নিউড্স ভাগ .

জেনিফার অ্যানিস্টন


জেনিফার অ্যানিস্টন   কিছুদিনের জন্য প্রায় হয়েছে এবং সে অনেক দীর্ঘ সময় প্রিয়. তিনি খুব প্রায়ই নগ্ন করেনি অর্জিত না কিন্তু সৌভাগ্যক্রমে আমরা খুঁজে পেতে পরিচালিত  তার এই বিস্ময়কর ছবি  চারপাশে ঘিরে আছে.

নাটালি dormer


এ ভূমিকার জন্য পরিচিত  Thrones খেলা  এবং  Tudors , ইংরেজি অভিনেত্রী  নাটালি dormer হয়েছে  বেশ নগ্ন ছবি অনেকটা  উভয় শো তার দৃশ্যগুলো থেকে ইন্টারনেট চারপাশে ঘিরে আছে.

ক্যামেরন ডাইজ


হ্যাঁ, এর নগ্নতা হয়  ক্যামেরুন Diaz  এবং আমরা তাদের আছে  অধিকার এই গ্যালারিতে এখানে .আপনি হতাশ করে থাকেন তাহলে তিনি একটি দীর্ঘ সময় জন্য নগ্ন দেখে মনে হচ্ছে কি, সম্ভবতঃ তাতে আপনি সন্তুষ্ট হবেন. হয়তো বা না.

মিরান্ডা কের


এর পথ থেকে এই পেতে চলুন শুরু করা যাক.  মিরান্ডা কের  একটি দেবী. তিনি তাই অবিশ্বাস্যভাবে সুন্দর এবং যেমন একটি wonderfully বিবাহযোগ্য চিত্রে যে আমরা সব আপনার কাছে কৃতজ্ঞ যে, তিনি নগ্ন photoshoots একটি টন না করার সিদ্ধান্ত নিয়েছে হবেন সে বিষয়ে.  এই পৃষ্ঠায় তার নগ্নতা এর সমস্ত দেখুন  এবং প্রেমে পড়া করার জন্য প্রস্তুতি.

ক্রিস্টেন স্টুয়ার্ট


তাই সে ঠিক সেক্সি হচ্ছে পরিচিত নয়. কিন্তু আমরা দেখেছি  ক্রিস্টেন স্টুয়ার্ট এর নগ্ন ছবি  শুধু কৌতূহল আউট এবং তারা আসলে খুব খারাপ নও. কে-স্ট্যু একটি শীতল কুক্কুট এবং আমরা তাকে ভালবাসি. সত্যিই না.আমরা করি. তিনি অনন্য. আর কমনীয়.

নাটালি পোর্টম্যান


নাটালি পোর্টম্যান  তার ছায়াছবি কিছু জন্য নগ্ন অর্জিত হয়েছে কিন্তু সেখানে কোনো পূর্ণ ফ্রন্টাল নগ্নতা বা unobscured দোষ শট কখনও সত্যিই. এটা সবসময় খুব লাজুক এবং সংযত হয়েছে. তবে আছে, বাস্তব পাঠ্য নাটালি পোর্টম্যান সেখানে আউট নগ্নতা এবং  আমরা তাদের আপনার দেখার পরিতোষ জন্য পাওয়া .

জেনিফার লোপেজ


ব্লক থেকে জেনি একটি মহান শরীর আছে এবং এটা একটা লজ্জা সে খুব প্রায়ই এটা দেখাতে হয় না. তার সিনেমা ক্যারিয়ারে খুব তাড়াতাড়ি, সে পূর্ণ নগ্নতা সঙ্গে কিছু প্রেমের দৃশ্য করেনি. কোন বিরক্তিকর হাত-ব্রা বা অদ্ভুত কোণ. শুধু সোজা অন পোঁদ.  আমরা মনে করি আপনি তাদের খুব পছন্দ হবে .

এমি অ্যাডামস

প্রতিভাবান আমেরিকান অভিনেত্রী এমি অ্যাডামস একটি সত্যিই বহুমুখী অভিনেত্রী. এটা একটা লজ্জা আমরা এই নারী কিন্তু অনেক নিউড্স না এর  ছবি আমরা এখানে ধরে আছে আপনার কমিটি সন্তুষ্ট করা উচিত.

Emilia ক্লার্ক

Khaleesi, ড্রাগন জননী. আপনি সম্ভবত করেছি দেখা  Emilia ক্লার্ক  নগ্ন, যেমন প্রাপ্তবয়স্ক মানুষের জনসংখ্যার অধিকাংশ আছে. কিন্তু  আপনি যদি একটি ঘনিষ্ঠ কটাক্ষপাত চাইবে . আপনি বিজ্ঞান ও গবেষণা কাজের জন্য জান.

মেগান ফক্স

Megan ফক্স  সেক্সি এবং যৌন হল কিন্তু সে পুরোপুরি নগ্ন যাচ্ছে সম্পর্কে আশ্চর্যজনক ভীরু. আজ পর্যন্ত, সেখানে শুধুমাত্র টপলেস ছবি একটি দম্পতি আছে এবং তারা খুব সম্পূর্ণভাবে নগ্ন নয়. যেমন, তিনি একটি প্রবলভাবে দক্ষ মোরগ আঁচড়ান রয়ে যায়.  এখানে উপর তার সব নিউড্স দেখুন .

রোজারিও ডসন

রোজারিও ডসন এর  দুধ টকটকে হয়. যে সব আমরা বলার ছিল. তিনি একটি সুন্দর অভিনেত্রী যে খুব সুপার সেক্সি দেই. আপনি Nerd চশমার সঙ্গে তার দেখা হয়েছে? কি একটি উপর friggin পালা.  আমরা তার আশ্চর্যজনক শরীর ভালবাসেন  এবং আপনি খুব হবে. ফ্যান ক্লাব স্বাগতম.

অলিভিয়া ওয়াইল্ড

আছে কিছু সম্পর্কে ভালবাসতে অনেক হয়  অলিভিয়া ওয়াইল্ড . তার চোখ যা সব দুষ্টু কিছু বললো এ বেডরুমে তোমাদের জন্য কি করব চিত্কার. এবং তার চতুর সামান্য শরীর. তিনি আরো প্রায়ই নগ্ন হতে হবে.আমরা এটা দাবি. আপনি পরে একমত পারে  এই ছবি এ খুঁজছেন .

লেনা Headey

লেনা Headey  ওরফে Cersei Lannister বছর জন্য ক্যামেরার সামনে নগ্ন হয়েছে. সে নগ্ন ভূমিকা পথ অনেক কাজ করার আগে সে উপর বিখ্যাত হয়ে  Thrones খেলা  এবং  আপনি এখানে তার মহিমান্বিত নিউড্স দেখতে পারেন .

ব্রাইস ডালাস হাওয়ার্ড

এছাড়া একটি সত্যিই অশ্লীল রচনা তারকা পর নাম থেকে, সুন্দর মিস হাওয়ার্ড এছাড়াও পরিচালিত  নগ্ন শুধু একবার পেতে  এতদূর তার কর্মজীবনের. আমরা খুব ভাগ্যবান.

ডাকোটা জনসন

হ্যাঁ, সে গ্রে কুক্কুট পঞ্চাশ ছায়া নেই. আর সে এটা  হট পঞ্চাশ ছায়া .

অ্যান হ্যাথঅ্যাওয়ে

আমেরিকান অভিনেত্রী  অ্যান হ্যাথঅ্যাওয়ে  সেখানে যে সম্পর্কে কোন সন্দেহ নেই সত্যিই সুন্দর. ঐ বড় হরিণী চোখ কোন হৃদয় গলে যাবে.  শৌখিন তার নগ্ন এইজন্য?

পামেলা অ্যান্ডারসন

আহ, ভাল বয়সী  পামেলা অ্যান্ডারসন . 90s মধ্যে সর্বশ্রেষ্ঠ সেক্স আইকন এক. আমরা জানতে পারি যে তিনি সম্পন্ন বিস্মিত নও  নগ্ন photoshoots অনেক  বছর ধরে ... আমরা গৃহাকুল পেতে শুধু তাদের দিকে তাকিয়ে. কে না?

Charlize Theron

শার্লিজ থেরন  প্রায়ই বিশ্বের সবচেয়ে সুন্দর নারী এক হিসাবে নামকরণ করা হয় এবং আমরা অসম্মতি না পারে. তিনি তাঁর ছবির যে এটা আসলে আমাদের কিছু সময় সব সংগ্রহ করা নিয়ে এত নগ্ন অর্জিত  এই পৃষ্ঠায় screencaps .

এলিজাবেথ ওলসেন

হটেস্ট ওলসেন বোন  এলিজাবেথ চেজ ওলসেন  একটি রীতিবিরুদ্ধ ভাবে অদ্ভুতভাবে আকর্ষণীয়. তিনি সত্যিই একটি অসাধারণ শরীরের আপনি তাড়াতাড়ি আমাদের আর্কাইভ মধ্যে খুঁজে পাবেন যেমন রয়েছে তার  সুস্বাদু নগ্ন ছবি .

এমি Rossum

কখনো টিভি শো দেখতে  লজ্জাহীন ? ঠিক বলেছি না? আচ্ছা,  এমি Rossum  এটা হয় এবং তিনি সার্চইঞ্জিন  কি তাই প্রায়ই নগ্ন পেতে .

সারা জাঁ আন্ডারউড

আপনি সম্ভবত এই প্রাক্তন ফুর্তিবাজ শশ নগ্ন সামনে কিন্তু ধরো যদি আপনি না আছে, আপনি তা করতে চাইবেন দেখা করেছি  এখানে ওভার আগাইয়া  নিউড্স আমরা এতদূর সংগ্রহ করেছি শত শত দেখতে.

Arianny Celeste

শ্রেষ্ঠ একটি UFC রিং মেয়ে হিসেবে পরিচিত,  Arianny Celeste  একটি সেক্সি অর্ধেক ফিলিপিনো / মেক্সিক্যান কুক্কুট যারা একটি জনপ্রিয় ফুর্তিবাজ ছবিগুলি করেছিল. তিনি সার্চইঞ্জিন  একটি হোটেল বারান্দার টপলেস হ্যাঙ আউট  যখন পাপারাজ্জিদের প্রায়.

অ্যালিসিয়া Vikander

সুইডিশ অভিনেত্রী  অ্যালিসিয়া Vikander  হয়েছে  অনেক চলচ্চিত্রের জন্য শান্তভাবে নগ্ন  এতদূর কিন্তু সে কেবল সিনেমা সঙ্গে বিশ্বব্যাপী প্রচারের ছটা মধ্যে বিস্ফোরিত  প্রাক্তন মেশিন .

Shailene Woodley

Shailene Woodley  একটি সুন্দর মহিলা. তিনি কিছু ভূমিকা জেনিফার লরেন্স মত একটি সামান্য বিট কিন্তু আমরা মনে করি তিনি আসলে সুন্দর হয়.  তার নগ্ন ছবি পরীক্ষা করে দেখুন.

এলিজাবেথ ব্যাংক

আমেরিকান অভিনেত্রী  এলিজাবেথ ব্যাংক  মত সিনেমা টন একটি কাজ করেছে  একটি শ্যামাঙ্গিণী, পিচ পারফেক্ট, হাঙ্গার গেমস করুন জ্যাক এবং Miri,  এবং সব টিভি পার হয়ে গেছে.  এখানে তার নগ্নতা হয় কিছু ছায়াছবি থেকে.

লুসি লিউ

সাবেক  চার্লির দেবদূত  এবং বাঁধা এশিয়ান মহিলা প্রলুব্ধ  আলী ম্যাক্বিল , লুসি লিউ প্রকৃতপক্ষে ভাল বয়স হয়েছে. আমাদের জন্য নিজেকে ভাগ্যবান, তিনি নগ্ন দৃশ্য সঙ্গে বেশ কয়েকটি ছবিতে অভিনয় করছেন চালাক সিদ্ধান্ত নেয়.  মুখরোচক yum দ্বারা yum দ্বারা.

লরা Prepon

Ahhhh.  লরা Prepon . আমরা যদি তার এবং Mila Kunis মধ্যে নির্বাচন করতে হয়েছিল  যে 70 এর দেখান , আমরা তার প্রতি সময় নেব. মিলা গরম কিন্তু দনা যে লোভনীয় হুলো বালকসুলভ শৈলী এবং গভীর সেক্সি ভয়েস আছে.  আপনি এই ছবি উপভোগ করবেন.  আমরা এ ব্যাপারে নিশ্চিত হন.

এমিলি ভোঁতা

ইংরেজি গোলাপ  এমিলি ভোঁতা  মধ্যে টম ক্রুজের সঙ্গে তার কাজের জন্য পরিচিত হয়  কাল এজ . তিনি একজন প্রতিভাবান অভিনেত্রী. এখানে তার একটি ছোট গ্যালারি  নগ্ন সিনেমা দৃশ্য . এটা একটি বর্ণন মূল্য.

রুবি রোজ

তিনি একটি সুদর্শন লোক এবং একই সময়ে একটি সুন্দর মেয়ে. তিনি অ্যাঞ্জেলিনা জোলি এবং জাস্টিন Bieber মিলিত হচ্ছে.  তিনি রুবি রোজ এর.

কেট উইন্সলেট

Kate Winslet  নগ্নতা সম্পর্কে লাজুক নয়. তিনি হয়েছে  তার ছায়াছবি অনেক নগ্ন  এবং আমরা সব পূর্ণ প্রদর্শনে তার টকটকে বক্ষ দেখতে আশীর্বাদ করে থাকেন.

রোজ লেসলি

হ্যাঁ, এই জন স্নো এর বান্ধবী  Thrones খেলা . সহজেই শো হটেস্ট মেয়েরা এক দ্বারা প্রমাণিত যেমন  তার বিবাহযোগ্য নিউড্স.

কেট হাডসন

কেট হাডসন  বিখ্যাত এবং ছিল  খুব নগ্ন  মধ্যে  প্রায় বিখ্যাত . যে তার ক্যারিয়ারের শিখরে ছিল. সবকিছু যে পরে উতরাই ছিল.

শ্যারন স্টোন

শ্যারন স্টোন  হটেস্ট মহিলা অভিনেত্রীদের কি এক ছিল. তিনি বৃহত্তম দুধ বা বড় গুঁতা ছিল না কিন্তু সে তুলনায় আরো সঙ্গে এটি জন্য গঠিত  তার পাগল যৌনতা এবং মহিমান্বিত নগ্ন দৃশ্য.

ব্রুকলিন ডেকার

আপনি বড় প্রাকৃতিক boobs সঙ্গে চর্মসার মেয়েরা পছন্দ করেন, তাহলে আপনি ভালবাসেন করব  ব্রুকলিন ডেকার . যদিও তিনি একটি যেমন একটি সুপার ছোট কর্মজীবন ছিল  সাঁতারের পোষাক ইলাস্ট্রেটেড  মডেল, তার সেক্সি ছবি  কাল্পনিক সংক্ষিপ্ত কিছুই হয় না.

Milla Jovovich

মহান ত্বক, সুন্দর মুখের বৈশিষ্ট্য এবং বয়স করার ক্ষমতা সঙ্গে সুখী,  Milla Jovovich এর নিউড্স প্লেইন সন্ত্রস্ত. তিনি বেশ কিছু একটি পূর্ণ ফ্রন্টাল নগ্ন ফটোশ্যুট করেছিলেন এবং অনেক ছবিতে নগ্ন হাজির করেছে.

জেসিকা Chastain

আমরা তার মধ্যে কুক্কুট যেমন জানি  নক্ষত্রমণ্ডলগত . তুমি তাকে অন্য ভাবে জানতে পারে.  এখানে তার হটেস্ট ছবি একটি গ্যালারি.

Nathalie ইমানুয়েল

আরেকটি  Thrones খেলা  ছোট্ট তারা যারা  তার boobs দেখায়  এবং বিখ্যাত হয়ে ওঠে. ইংরেজি অভিনেত্রী  Nathalie এমানুয়েল  , তরুণ সুন্দর এবং প্রতিভাবান হয়.

Kourtney কার্দাশিয়ান

কার্দাশিয়ান বোন প্রাচীনতম, Kourtney হয়েছে  নগ্ন চিত্র প্রকাশিত হয়  যা আমরা ইন্টারনেট কাছাকাছি ভাসমান অবস্থায় পাওয়া কিছু ছবি.

কারমেন ইলেকট্রা

90s এর ফুর্তিবাজ দেবী, এটা খুঁজে পাওয়া কঠিন নয়  কারমেন ইলেকট্রা এর নগ্ন ছবি  এবং আপনি ইতিমধ্যে সম্ভবত তার নগ্ন দেখিনি. আমরা যদিও তার নগ্ন হালকা সিনেমার কিছু প্রশংসনীয় বিরল স্ক্রিনশট এটি করেনি.

Khloe Kardashian

Khloe Kardashian  আসলে একটি শালীন চিত্রে আছে. তিনি তার বোন কিম মত একটি ফুর্তিবাজ বিস্তার করতে হবে. তখন পর্যন্ত,  এখানে তার সব নিউড্স এতদূর হয়.

মেরিলিন মনরো

কিংবদন্তী. মূল ক্লাসিক হলিউড সেক্স প্রতীক. সবকিছু তার সঙ্গে পরিবর্তিত. হ্যাঁ, আছে  মেরিলিন মনরোর নিউড্স  এবং তারা খাঁটি হয়. জাল না. না ছবির shopped.

সারাহ সিলভারম্যান


হটেস্ট মহিলা কৌতুকাভিনেতা কাছাকাছি,  সারাহ সিলভারম্যান  একটি দেরিতে যখন খালি পেতে আসে.কিন্তু তিনি বিশেষ করে একটি 40+ বছর বয়সী ইহুদি কুক্কুট জন্য, মাই এর একটি মহান সেট পেয়েছিলাম. এখানে উপর নিজেই দেখুন.

ইভা মেন্ডেস

কখনও হটেস্ট পরিণত এক. সময়কাল. সুতরাং তার boobs হিসাবে হিসাবে বড় সালমা Hayekbut নয় ইভা মেন্ডেস  সত্যিই যৌন আবেদন একটি টন আছে. আমরা শুধু একা তার মুখের দিকে তাকিয়ে চালু করুন.কোন প্রয়োজন এমনকি তার শরীরের দিকে দেখুন. কিন্তু ভাগ্যক্রমে মেন্ডেস  তার চলচ্চিত্রে নগ্ন পায় খুব প্রায়ই  তাই আমরা তার টপলেস মাই তাকান পারেন যখন আমরা এটা মত মনে হয়. জীবন সুন্দর.

Rita Ora

ইংরেজি গায়ক  Rita Ora  কালো নয় এবং তিনি একটি লাতিনা নয়. তিনি আলবেনীয় এর. আর সে ছিল nicest সংস্থা এক গায়িকাদের জন্য প্রায় হয়েছে.  শুধু এই ছবি. তাকান . বিগ পূর্ণ দুধ যে সম্ভবত বাস্তব হয়? আমরা অভিযোগ করতে পারবেন না.

রিজ উইদারস্পুন

আইনত স্বর্ণকেশী  রিজ উইদারস্পুন  মাই এর একটি সত্যিই চমৎকার সেট রয়েছে. হতে পারে আপনি যে জানেন না. হতে পারে আপনি করেনি. আপনি করতে পারেন  আপনার মেমরি রিফ্রেশ .

লিন্ডসে লোহান

লিন্ডসে লোহান  যখন সে ছোট ছিল সত্যিই গরম ছিল. তার সময় মত  মিন গার্লস দিন. তারপর তিনি ওষুধের মধ্যে পেয়েছিলাম এবং এটা তার বিশৃঙ্খলার সৃষ্টি. কিন্তু সে এখনও যুক্তিসঙ্গতভাবে যে পরে এমনকি আকর্ষণীয় ছিল. কিছুদিনের জন্য, অন্তত. আপনি একটি পাখা বা শুধু জানতে আগ্রহী হন, তাহলে  তার বিবর্তন কটাক্ষপাত .

সালমা হায়েক

সালমা হায়েক  সর্বকালের হটেস্ট মেক্সিক্যান অভিনেত্রী. তিনি কাল্পনিক অবস্থা অর্জন করেছে. বিশেষত যখন এটি ছবিতে নগ্নতা আসে.  আপনি তার boobs দেখেছো? তারা সম্পূর্ণই দুর্দ্ধর্ষ করছি.

Gemma Arterton

Gemma Arterton  একটি মৃত বন্ড মেয়ে হচ্ছে খেয়াল ফেরার  Solace কোয়ান্টাম  এবং আইনসঙ্গতভাবে তাই. এই ইংরেজি অভিনেত্রী ভাল পরিচিত হতে এবং কি ভাল উপায় তার দ্বারা উন্নীত দাবী তার নগ্ন ছবি দেখাচ্ছে বন্ধ ? Hurray থেকে.

কেন্ডেল জেনার


সম্ভবত সবচেয়ে স্বাভাবিকভাবেই বেশ কার্দাশিয়ান-জিনার সর্বকালের,  কেন্ডাল জিনার উচ্চ ফ্যাশন কান্ড এবং catwalks নিয়মিত সময় দেয়  তার সেক্সি স্তনের দেখাচ্ছে বন্ধ . এটা বেঁচে থাকা ভাল.

নাইটলি


সময়ের নাটক সিনেমা রাণী,  নাইটলি  দুর্দান্তভাবে জনপ্রিয় এবং আমরা সত্যিই নিশ্চিত কেন নও. কিন্তু আপনি একজন অনুরাগী হন, তাহলে আপনি করতে পারেন  তার নগ্ন সিনেমা দৃশ্য দেখতে.

লেডি গাগা


সব মেকআপ এবং পাগল দলগুলোর পিছনে,  লেডি গাগা  আসলে সত্যিই একটি প্রশংসনীয় মহিলা. তিনি মহান বৈশিষ্ট্য এবং একটি সুন্দর পাতলা শরীর পেয়েছিলাম. আমাদেরকে বিশ্বাস করবেন না?  তার nekkid ছবি দেখুন  এবং নিজের সিদ্ধান্ত নেন.

Britney Spears


আমাকে আরেকটিবার মারো! ওহো আমি এটা আবার করেনি! ভাল এটা কাজ, মাই!  ব্রিটনি স্পিয়ার্স  একটি friggin পপ কিংবদন্তি এবং তিনি এর  এই গ্যালারি এখানে নগ্ন . আপনাকে স্বাগতম.

কারা ডেলেভিঙ্গনে


আমরা প্রেম  কারা ডেলেভিঙ্গনে  এবং তার পাগল ভ্রু. আমরা মনে করি তিনি অসাধারণ. সেক্সি এবং অনায়াসে শীতল. সম্ভবত গত 10 বছরের মধ্যে শীর্ষ সুপারমডেলের. আমরা সে চাই  নগ্ন পেতে আরো প্রায়ই যদিও সে অনেক গরম.

কেট বেকিনসেল


ইংরেজি গোলাপ  কেট Beckinsale  একটি টকটকে মুখ যে মার্জিত এবং একই সময়ে সেক্সি এর রয়েছে.তিনি অবিশ্বাস্যভাবে লোভনীয় পায়ে একজোড়া হয়েছে. আমরা কি সম্পূর্ণভাবে আনন্দে আত্মহারা এটি  এই নগ্ন সিনেমা দৃশ্য  তারটাই ... আমাদের অভিশাপ ছায়াছবি ঘড়ি থাকার থেকে রক্ষা করেন.

জেনিফার কনেলি


আহ ...  জেনিফার কনেলি . পথ ফিরে থেকে আমাদের সবচেয়ে বড় crushes এক. তিনি প্রাকৃতিক boobs যে শুধু সিনেমা নগ্নতা জন্য তৈরি একটি বিস্ময়কর জুড়ি হয়েছে. আর আমরা তাই আনন্দিত  সে অনেক চলচ্চিত্রে টপলেস গেলেন . এটা ছিল মত একটি স্বপ্ন খুব প্রথমবার আমরা তার নগ্ন দেখে আসা সত্য.

এলিস ইভ


এখানে আরেকটি ইংরেজি অভিনেত্রী যিনি আরো প্রায়ই নগ্ন পেতে দরকার.  অ্যালিস ইভ  অবিশ্বাস্যভাবে আকর্ষণীয় দেখায়. আপনি যদি এই দেখিনি  স্টার ট্রেক . এখন আপনি পাবেন  তার উপর এখানে নগ্ন দেখতে . এটা আপনার সময় এর মূল্য, আমরা প্রতিজ্ঞা.

হিথার গ্রাহাম


বুগি নাইট '  রোলের মেয়ে নিজেকে!  হিথার গ্রাহাম  তার বেশিরভাগ সিনেমারই একটি টিপিক্যাল গরম স্বর্ণকেশী এবং তিনি এই জাতির যে fondled করা মাগা টর্পেডোর হয়েছে. আর তিনি জানেন তারা তার শ্রেষ্ঠ সম্পদ করছি কারণ তিনি  চলচ্চিত্রে তাই প্রায়ই বন্ধ em থেকে দেখায় .

পেনেলোপ ক্রুজ


স্প্যানিশ অভিনেত্রী  পেনেলোপ ক্রুজ  অনেক ছবিতে নগ্ন অর্জিত এবং বন্ধ তার জামাকাপড় গ্রহণ সম্পর্কে লাজুক নয় করেছে. আমরা সংগৃহীত  সব তার নগ্ন সিনেমা দৃশ্য  আপনার দেখার পরিতোষ জন্য.

জেসিকা Biel


কেউ কখনও কখনও বিভ্রান্ত  জেসিকা Biel  এবং  জেসিকা গার্নার ? হয়তো অনুরূপ নামের প্রথম অংশ কারণ তারা আসলে একই চেহারা না. হয়তো তার শুধু আমাদের. চুপ করো. শুধু দেখতে যেতে  আমাদের সব Jessical Biel নিউড্স  এবং নিজেকে উপভোগ করুন.

ডেনিস রিচার্ডস

সন্ত্রস্ত 90s হটেস্ট এবং সেক্সি অভিনেত্রী,  ডেনিস রিচার্ডস দীর্ঘতম সময় জন্য আমাদের প্রিয় হয়েছে. তার বিখ্যাত দৃশ্য মনে রাখুন  ওয়াইল্ড থিংস ? দ্বারা এটি অতীত অভিজ্ঞতা  এই আশ্চর্যজনক ছবি চেক আউট.

ড্রিউ Barrymore

শিশু তারকা অস্থির দুর্দশা পরিণত,  ড্রিউ Barrymore  কিছু বিস্মরণযোগ্য চলচ্চিত্র নগ্ন অর্জিত হয়েছে কিন্তু আমরা তাদের ভুলে যাই নি.  তার সব নিউড্স এখানে দেখুন .

গিগি হাদীদ

গিগি হাদিদ  একটি আশ্চর্যজনক শরীর আছে. তিনি পাতলা কিন্তু ঠিক জায়গায় বক্র করে.  আর ভগবান সেই দুধ . শুধু খুব নিখুঁত.

Halle বেরি

হ্যালি বেরি  ক্যামেরার সামনে নগ্ন পেতে ভীত নয় এবং আমরা দেখাতে ভয় পায় না  তার সব নগ্ন সিনেমা দৃশ্য . বোনাস: তার সেক্সি photoshoots থেকে কিছু নিউড্স অন্তর্ভুক্ত. আমরা এত সুন্দর করছি.

হেইডি Klum

এই জার্মান সুপারমডেলের এবং সাবেক ভিক্টোরিয়া সিক্রেট দূত বছরে মোটামুটি ভাল বয়স হয়েছে. তার দেখুন  নগ্ন পাপারাজ্জিদের সৈকত শট  এবং একই সময়ে তার Arty-farty nudie photoshoots ভোগ.

মনিকা Bellucci

ইতালিয়ান দেবী এবং কাল্পনিক sexpot  মনিকায় Bellucci  কোনো নশ্বর শব্দের বর্ণনা পরলোক হল.আমরা তার সৌন্দর্য, কবজ এবং যৌনাবেদনময়ী শক্তি আমাদের বক মুখ দিয়ে কোন বিচার করতে পারবেন না. এটা শুধু সেরা  শপথ এই ছবির দিকে হাবা .

নিকোল কিডম্যান

নিচে অধীনে থেকে হটেস্ট আমদানি,  নিকলে কিডম্যান  আসলে হয়েছে  বেশ কয়েকটি চলচ্চিত্র নগ্ন অর্জিত . সত্যি বিস্মিত তাই অনেক ছিল যে ছিল. তিনি এটা জাহির করতে ভয় যে নিশ্চিত এর জন্য নয়!

স্যান্ড্রা বুলক

মেয়ে-পাশের সবাই মুহূর্তেই করতে চায়. যে  স্যান্ড্রা বুলক  এক বাক্যে.  তার নগ্নতা বিস্ময়কর  এবং দীর্ঘ পরিশোধসময়াতীত. এটা এই কুক্কুট উদযাপন সময়!

ওলগা Kurylenko

তিনি একটি বন্ড গার্ল ছিলেন. তিনি আমাদের দৃষ্টি আকর্ষণ করলো. ইউক্রেনীয় বংশোদ্ভূত ফরাসি অভিনেত্রী ওলগা Kurylenko  একটি সমস্যা নেই  তার জামাকাপড় নির্মোচন  তার নৈপুণ্য এবং আমরা খুব তার উন্নীত খুশি. গম্ভীরভাবে. যে সুপারমডেলের পর শরীর. Grrrr.

এলিজাবেথ হার্লি

সব সময় প্রবেশ করুন তার এমে গভীর বিদারণ জন্য পরিচিত, ইংরেজি অভিনেত্রী  এলিজাবেথ হার্লি  যখন এটি অন-স্ক্রিন নগ্নতা আসে বেশ দুঃসাহসিক.  একজন তরুণ টপলেস লিজ হার্লি  একটি সুন্দর জিনিস তায় পতিত হয়.

কেটি হোমস

কেটি হোমসের  যেমন একটি বাস্তব সরস হয়  এই ছবি  প্রমাণ হবে. এটা একটা লজ্জা যে সে তুলনায় আরো বিখ্যাত হয়ে উঠতে পারেনি. টম ক্রুজ দোষারোপ.

তারার রিড

তারার রিড  একটি শেয়াল. তার সংক্ষিপ্ত পরম শিখর সময়ে, তিনি হলিউডে সবচেয়ে bangable জিনিস ছিল. যে আধা পাগল যৌন শক্তি বন্য, মানুষ.  তার নগ্নতা দোষ-inducing হয়  এখনই.

ক্রিস্টিনা রিচি


ক্রিস্টিনা রিচি  , ছোট ভাল-অন্বিত এবং বুদ্ধিমান. কিছু তার সম্পর্কে আপনি সঙ্গীত গরম যখন সে এটা একটি ছবিতে টপলেস যায় . আমরা এটি ভালোবাসি.

ডেমি লোভাটো

এই কুক্কুট  ডেমি লোভাটো  গাত্তয়া legit পারেন. তিনি মত একটি tween ডিজনি তারকা ছিল  মাইলি সাইরাস , যার মানে  তার নগ্নতা আছে আউট আছে  আপনার জন্য.

Carice ভ্যান হাউটেন

ডাচ হটি  Carice ভ্যান হাউটেন  সম্ভবত Thrones খেলা উপর হটেস্ট কুক্কুট হয়. হ্যাঁ সে চেয়ে আরও ভাল  Daenerys Targaryen . আমাদেরকে বিশ্বাস করেন না? আমরা এখানে প্রমাণ আছে  এই পৃষ্ঠায় .

রাহেলা McAdams

হ্যাঁ, সে থেকে কুক্কুট এর  নোটবুক .  আমরা ই.এম. আপনার জন্য নিউড্স পেয়েছিলাম.

Alyssa Milano

90s দেবী. বিদ্রোহী জাতির.  আইভি বিষিয়ে তুলতে. মুগ্ধ .  Alyssa Milano  একটি দীর্ঘ সময় জন্য গরম হয়েছে এবং আপনি অপেক্ষা করতে না পারে  তার নগ্ন দেখতে .

কর্মদিবসের Seydoux

ফরাসি অভিনেত্রী লি Seydoux অসাধারণ boobs করেনি. তিনি সব প্রাকৃতিক এবং সুন্দর একটি সঙ্গে ভাল-অন্বিত এর  নগ্ন ভারী সেট . তিনি সবকিছু আপনি কি কখনও একটি মহিলার মধ্যে চেয়েছিলেন.

রাহেলা Weisz

রাহেলা Weisz  একটি সুন্দর এবং প্রতিভাবান ইংরেজি অভিনেত্রী. তিনি একটি সুদৃশ্য শরীর, যা সে দেখাতে লাজুক নয়  তার চলচ্চিত্রে বারবার. সম্পূর্ণ ফ্রন্টাল? সমস্যা নেই. আমরা এই মেয়ে ভালবাসেন এবং আপনি খুব উচিত. মহান ওয়াইন, এতগুলো বছর পর আশ্চর্যজনক মতো.

ডেমি মুর

সর্বাধিক সুন্দরী সাম্প্রতিক বছরগুলোতে,  ডেমি মুর  তার গুডিজ প্রকাশক সম্পর্কে লাজুক ছিল. কুখ্যাত সঙ্গে বরাবর তার প্রথম চলচ্চিত্র  স্ট্রিপটিজ  মাই এর প্রচুর পরিমাণে বৈশিষ্ট্যযুক্ত. দেখ, সে এক ফরাসি Mag যখন তিনি একটি দু: খ ছিল একটি নগ্ন ফটোশ্যুট করেছিলেন.  এখানে সব ছবি দেখুন .

Jordana ব্রিউস্টার

গরম মেয়ে হিসাবে তার ভূমিকার জন্য বিখ্যাত  ফাস্ট এবং অগ্নিশর্মা  সিরিজ,  Jordana ব্রিউস্টার  একটি ভাল খুঁজছেন নারী. তিনি ম্যাক্সিম photoshoots অনেক কাজ কিন্তু আরো শালীনতাবোধে ঘা দিতে পারে কাপড় থেকে দূরে থাকুন হয়েছে ... যে  পর্যন্ত আমরা এই পাওয়া .

কার্লা Gugino

আমরা সবসময় একটি পাখা চলেছি  কার্লা Gugino  এবং তার যমজ. আমরা তার একটি বিশাল পাখা খুব ইন্দ্রি়পরায়ণতাপূর্ণ শরীর.  এটা খুব, খুব দুষ্টু কিছু জন্য নির্মিত.

মোরেনা Baccarin

মোরেনা Baccarin  টকটকে. তিনি দীর্ঘ পাশাপাশি ছোট চুল স্কচ. তিনি অপর্যাপ্ত. তিনি সেক্সি না. তিনি জ্বরাক্রান্ত ইচ্ছা কিনারা একটি আড়ম্বরপূর্ণ যৌনতা exudes.  তার নগ্ন দৃশ্য  পর্দায় পাগল গরম হয়.

রেবেকা ফার্গুসন

এর বাস্তব তারকা  মিশন ইম্পসিবল: বিশৃঙ্খল জাতির , সুইডিশ অভিনেত্রী  রেবেকা ফার্গুসন  একটি ক্লাসিক সৌন্দর্য. তিনি অতীতের পর্দা পৌরাণিক মত দেখায় এবং সে সত্যিই চমৎকার শরীর আছে. আমরা পছন্দ তার ফটোগুলো  মধ্যে  হোয়াইট রানী .

বোনাস বৃত্তাকার - এক শুধু স্বপ্নই থেকে যাবে ...

এ পর্যন্ত আপনি সব ফাঁস নিউড্স দেখা করেছি. এছাড়াও আপনি বিভিন্ন জনপ্রিয় সেলিব্রিটিদের অ ফাঁস নগ্ন ছবি দেখল. কিন্তু কিভাবে সেলিব্রিটিদের যে সম্পর্কে  সব সময়ে কোন নগ্নতা নেই ? এটা তাদের ছেড়ে তাই অন্যায় বলে মনে হয়. আমরা এই ত্রুটিমুক্ত কী করতে পারি?
চলুন দেখা যাক কিভাবে গভীর এই শশকের গর্ত যায় ..

এমা ওয়াটসন

Emma ওয়াটসন  পুরুষদের তিনি পূরণ করে অধিকাংশ জন্য, টকটকে বুদ্ধিমান এবং খুবই ভাল হয়.আপনি দেখা করেছি তার হ্যারি পটার চলচ্চিত্র হত্তয়া আপ, এখন আপনি  দেখতে তার নগ্ন চাইবে  সে এটা খুব প্রায়ই করতে (যদি কখনও) প্রায় কাছাকাছি যাচ্ছে না কারণ.

সেলেনা গোমেজ

খুব চতুর, খুব সেক্সি. এটা দেখার জন্য মজা  সেলেনা গোমেজ  একটি লিঙ্গের প্রতীক মধ্যে মিষ্টি ডিজনি মেয়ে থেকে রূপান্তরটি. কিন্তু তিনি সতর্ক এবং নিশ্চিত সে খুব দুষ্টু, খুব দ্রুত না বানাচ্ছেন. এই  সেলেনা গোমেজ নগ্ন ছবি  এখন জন্য আপনার কমিটি সন্তুষ্ট করা উচিত.

কেটি পেরি

পেরি Katy  সব দুধ প্রায় এবং একটি মহিলার এই ভয়ঙ্কর নমুনা একটি মহিমান্বিত জুড়ি যে দেখা দাবী.আমরা এ বেরাচ্ছেন  এই ছবি  এবং পছন্দ কি আমরা এতদূর দেখুন. আপনি সম্ভবত খুব হবে. আপনাকে স্বাগতম.

এমা স্টোন

দাঁড়ান.  এমা স্টোন  নগ্ন. এক শুধুমাত্র কল্পনা করতে পারেন. ওয়ান শুধুমাত্র স্বপ্ন পারেন. অথবা আপনি শুধু পারে  সুদৃশ্য ছবি কিছু একটি উঁকি আছে  আমরা এতদূর সংগ্রহ করেছি.

টেইলর সুইফ্ট

আমেরিকান গায়ক  টেলর ক্ষিপ্রগতি  অধিকার অধিকাংশ মানুষ এর তালিকার শীর্ষে যখন এটা সেলিব্রিটিদের টু দেখতে-নগ্ন আসে.  আর আপনি হতাশ হতে হবে না . আমরা অবশ্যই ছিল না.

নিকি মিনাজ


আমেরিকান গায়ক এবং হিপ হপ সুপারস্টার  Nicki Minaj  একটি বড় লুঠ এবং ভালবাসে  তার boobs দেখাতে . দুর্ভাগ্যবশত Minaj অনেক ছবি হয় না কিন্তু আশা যে ভবিষ্যতে পরিবর্তন করতে হবে!

জেনিফার প্রেমের হিউইট


জে-প্রেম টিভিতে প্রায় সবচেয়ে বড় মোরগ মাই এক এবং তার দেন  ক্লায়েন্ট তালিকা  শুধু যে বিপুল উদাহরণ.সম্ভবত এটা কেন  তার নগ্ন ছবি নিয়ে এই সংগ্রহে বিশেষ আনন্দের ব্যাপার.

Mila Kunis


কাক কেশিক  Mila Kunis  খুব adventuruous যখন খালি পেতে আসে না. তিনি ক্যামেরা জন্য তা করে না এবং সে সৈকত ঘৃণা বলে মনে হয়. তিনি যে ভাবে আশ্চর্যজনক রক্ষণশীল নয়. কিন্তু কোন ভয়,  ফটো এই সেট  কিছু অধিকার নির্ধারণ করবে.

এ্যানা ক্যানড্রিক


কিছু মানুষ মনে  আনা কেনড্রিক  একটি চতুর বিশ্রামের দুশ্চরিত্রা মুখ এবং আমরা সম্মত হবে. আমরা ভাবছি সে এইজন্য পরে হবে কি অভিব্যক্তি  তার এই নগ্ন ছবি .

সোফিয়া Vergara


আপনি আমাদের মত হন, তাহলে আপনি দেখতে মৃতু্য করে থাকেন  সোফিয়া Vergara এর নগ্ন ছবি দীর্ঘতম সময়ের জন্য. এই লাতিনা বড় মোরগের মাই কখনও এক হতে হয়েছে. গম্ভীরভাবে.

সোফি টার্নার

 

সোফি টার্নার  ওরফে Game of Thrones এ Sansa স্টার্ক একটি হটি হয়. সবাই তার নগ্ন দেখতে চায় কিন্তু তার টিভিতে একটি চামচিকা পপিং আউট সম্ভাবনা পাতলা. কিন্তু কোন ভয়, আমরা একটি আছে  তার নগ্নতা উদার সংগ্রহে  আপনার দেখার পরিতোষ জন্য.

Maisie উইলিয়ামস

মহিলা ও মহোদয়গণ, আমরা আপনাকে উপস্থাপন  আর্য স্টার্ক নগ্ন .

অ্যালিসন Brie,

তিনি সত্যিই মজার এবং সেক্সি আছে. আমরা শুধু বলবে কেন যে  অ্যালিসন Brie,  একটি সিনেমা ভূমিকা বা দুই জন্য সম্পূর্ণভাবে নগ্ন পেতে হবে. হয়তো ফুর্তিবাজ আগে তিনি খুব বেশি পুরানো পায়? এই সময়ের মধ্যে, আপনার সাথে কি করতে হবে  তার এই সুন্দর ছবি  যা আমরা interwebs পড়ে পাওয়া.

বিয়ন্স

রানি মৌমাছিকে  বিয়ন্স  বয়সের জন্য পপ জগতের শীর্ষে পৌঁছানোর হয়েছে এবং এটা আশ্চর্যের কিছু নেই কেন. তিনি একটি আশ্চর্যজনক ভয়েস আছে, সত্যিই ভাল নাচ এবং  সুপার হট নগ্ন দেখায় . যদি আপনি নিখুঁত করছি জীবন ভালোই চলছে.

Cobie Smulders

সদা জনপ্রিয় তারকা  আমি তোমার মা কিভাবে মেট , আমরা সব অপেক্ষায় আছি  Cobie Smulders সম্পূর্ণভাবে নগ্ন দেখতে  দীর্ঘতম সময়ের জন্য. তিনি একটি বাস্তব সৌন্দর্য.

জেসিকা সিম্পসন

Texan খোকামনি  জেসিকা সিম্পসন  গরম এবং আমরা আনন্দিত আমরা পেয়েছি করছি  সেক্সি ছবি মাটি ফাটিয়ে সংগ্রহ . আপনি তাদের ভালবাসেন করব. আমরা কথা দিচ্ছি.

লরেন Cohan

Walking মৃত  তারকা আরো প্রায়ই নগ্ন পেতে প্রয়োজন. গম্ভীরভাবে. আপনি পরে সম্মত হবেন  এই ছবি দেখে .

শাকিরা

নিতম্ব মিথ্যা বলে না  এবং তন্ন তন্ন শাকিরার করে. যে শরীর. ওই মুখ. যে ঝুলন আপ ও ডাউন জিনিস তিনি আমাদের মুখে তার গুঁতা সঙ্গে আছে. যে হঠাৎ বিশ্রী ইমারত.  সব শাকিরার নিউড্স এখানে দেখুন .

avril Lavigne

Avril Lavigne  ধীরে ধীরে একটি legit ঐতিহ্যগত হটি মধ্যে একটি মাল্টি রঙ পপ বাজে রাজকুমারী থেকে বিবর্তিত হয়েছে.  তার এই আশ্চর্যজনক নিউড্স  সুপারিশ করবে যে, তিনি দীর্ঘ সময় ধরে গরম থাকবো. সে বয়সে সব ভাল, যদি অনেক.

Alyson Hannigan

ভাল পরিচিত বা বরং চিরকাল নামে পরিচিত  ক্রিকেট খেলার ব্যাট  থেকে  Buffy ভ্যাম্পায়ার Slayers,  Alyson Hannigan  একটি লাল চুত্তয়ালা লোক আমরা দীর্ঘতম সময় জন্য নগ্ন দেখতে চেয়েছিলেন করেছি. আমাদের বিস্ময় কল্পনা করুন যখন আমরা পাওয়া  তার এই নগ্ন ছবি .

আল-ইয়াসা কুথবার্ট

এই কানাডিয়ান কুক্কুট সেরা কর্মজীবন ছিল না করেনি কিন্তু সে সবসময় একটি হটি, যা সম্পূর্ণই হয়েছে  কেন আমরা এই ছবি টানিয়ে  আপনার দেখার পরিতোষ জন্য.

ক্রিস্টেন বেল

কখনো ভেবে দেখেছেন কী  ক্রিস্টেন বেল  নগ্ন মত দেখাবে? হ্যা. আমরা এটা সম্পর্কে খুব চিন্তা.  তিনি সম্ভবত এই কেমন দেখাবে . স্বু - স্বাদু.

অ্যাশলে Tisdale

আমেরিকান গায়ক এবং সাবেক ডিজনি তারকা  অ্যাশলে Tisdale  বেশ সেক্সি করে. তবে কখনও কখনও সেক্সি শুধু যথেষ্ট নয়. আমরা মনে করি  তিনি ভাল নগ্ন দেখায় না, তাই না?

মারায়া ক্যারির

একটি প্রতিকর্ম স্বর্গদূতের রব সহ নারী.  মারায়া ক্যারির  খুবই স্তুপীকৃত চিত্রে আছে এবং তিনি টাইট slinking শহিদুল এটা দেখাতে ভালবাসে. সে খারাপ মনে হচ্ছে না  খুব তার জন্মদিন মামলা .

Chloe গ্রেস Moretz

চোলে আফীলণ  প্রথম একটি সামান্য চতুর মেয়ে ছিল  কিক-অ্যাস  সিনেমা. তিনি যেহেতু একটি সুন্দর নবযুবতী মধ্যে ভরা খেতে হয়েছে. সে আইনসম্মত বয়স এখন যেহেতু, এটি ঠিক করা উচিত  তার নগ্ন ছবি তাকান , ডান বলছি?

willa হল্যান্ড

Willa willa willa! থেকে আমাদের ক্রাশ  ওসি  হয়েছে  একটি সুন্দর জিনিস মধ্যে পূর্ণবিকশিত  এখনও quirky, মজার শীতল যে. ভোট দিয়েছেন সবচেয়ে মজা মেয়ে নেটফ্লিক্স ম্যারাথনে জন্য বাড়ীতে সঙ্গে থাকা.

মহাভারতে তিন রাজনৈতিক নারী

প্রতিভাবান শ্রীমতি  Zooey Deschanel  নগ্নতা খুব প্রায়ই না পারে কিন্তু যখন সে কাজ করে,  ফলাফল অত্যাশ্চর্য . একটি মিষ্টি ট্র্যাক উপর রাখুন এবং উপভোগ করুন.

ডেজি রিডলি

থেকে Star Wars দেবী  ডেজি রিডলি  নিউড্স হয়েছে.  আর তারা এটা আসল . আর না তাই বাস্তব খুব. আপনি যে ধরণের কাপড় লিপ্ত থাকেন তাহলে.

কেট Mara

কেট Mara  একটি পুরোপুরি প্রতিসম নাম রয়েছে. এবং তিনি একটি চমত্কার প্রতিসম শরীর খুব আপনি শীঘ্রই খুঁজে পাবেন যেমন হয়েছে.  Yum দ্বারা Yummmy yum দ্বারা .

গালা Gadot

ইসরাইলি অভিনেত্রী  গালা Gadot  বিস্ময়ের নারী. ধরো যদি আপনি জানেন না. আমরা সত্যিই তার নগ্ন দেখতে চাই এবং একটি ভাল সুযোগ আছে সে ভবিষ্যতে যে ভাবে দোল হতে পারে. কিন্তু তিনি একটি সামান্য রক্ষণশীল তাই আপনি শুধু করতে হবে বলে মনে হয়  কি আমরা এখন আছে না করা.

ফার্গির

ফার্গির একটি hella সেক্সি সুন্দরী যারা ছোট শহিদুল সেইসাথে কোন মেয়ে সেখানে আউট স্কচ হয়. আপনি একটি ভাল কল্পনা ছিল, এখানে কি  তিনি নগ্ন মত দেখাবে.

কুমারী মেরী


কুমারী মেরী "পপ রানী" তার এই শৈল্পিক এবং লোভনীয় নগ্ন ছবি প্লেবয় ম্যাগাজিনের মুক্তি - তারা চালাকি করে 'ম্যাডোনা: লস্ট নিউড্স "বৈশিষ্ট্য নামে. এই কালো এবং সাদা দানাদার ছবি 1979 সালে ফিরে যাওয়া হয়েছিল এবং তিনি তাঁদের তদবধি জিম্মি, এখন পর্যন্ত.
কখনও-আগে-দেখা ছবি ফটোগ্রাফার মার্টিন এইচএম Schreiber দ্বারা একটি ম্যানহাটানের স্টুডিওতে তোলা হয়েছিল - এই হয়েছে যখন তরুণ ম্যাডোনা বড় আপেল আধুনিক নাচ স্কুল দোসর ছিলেন তিনি বিখ্যাত ছিলেন এবং সর্বত্র ব্রিটনি স্পিয়ার্স মত তরুণ নারী প্রভাবিত ছিল - যারা একটি সুন্দর সুন্দর গাধা সংগ্রহ নিজেকে আপনি চেক আউট করা উচিত হয়েছে!



ফটোগ্রাফার যখন 'একটি ভার্জিন লেগেছে' স্পটলাইট এবং তারপর দ্বারা ইতিমধ্যে সব বিশ্বজুড়ে মানুষের সঙ্গে একটি বিশাল আঘাত ছিল 1985 সালে তার সঙ্গে একটি অঙ্কুর করেনি. বিস্তারিত সঙ্গে যথেষ্ট, আপনার প্রিয় "উপাদান মেয়ে" এই নগ্ন ছবি তার লোমশ ভগ এবং বিস্ময়কর মাই চেক আউট.

www.newssvet.blogspot.com

Комментариев нет:

Отправить комментарий